Views: 266

জাতীয়

বিমানবন্দর থেকে নোয়াখালী ফিরে গেলেন কাদের মির্জা

জুমবাংলা ডেস্ক: নিজের অনুসারীদের `নিরাপত্তার’ কথা চিন্তা করে আমেরিকা সফর বাতিল করে এলাকায় ফিরেছেন নোয়াখালীর বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা।

বৃহস্পতিবার ভোর সোয়া ৪টায় ছেলে মির্জা মাশরুর কাদের তাশিককে নিয়ে আমেরিকার উদ্দেশ্যে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর ত্যাগ করার কথা ছিল তার।

বুধবার রাতে বিষয়টি নিশ্চিত করেছেন কাদের মির্জার অনুসারী আমেরিকা প্রবাসী আইয়ুব আলী। তারও মেয়রের সঙ্গে আমেরিকায় যাওয়ার কথা ছিল।

আইয়ুব আলী বলেন, বুধবার সন্ধ্যায় মেয়র চিকিৎসার জন্য আমেরিকার উদ্দেশ্যে বিমানবন্দরে যাওয়ার প্রস্তুতি নেওয়ার সময় জানতে পারেন তার রাজনৈতিক প্রতিপক্ষরা বৈঠক করে হামলার পরিকল্পনা করছেন।

বিষয়টি জানার পর নিজের অনুসারীদের নিরাপত্তার বিষয়টি চিন্তা করে বিদেশ যাওয়া বাতিল করে সফরসঙ্গী ও অনুসারীদের নিয়ে বসুরহাট রওনা দিয়ে রাত পৌনে ২টার দিকে পৌরসভা কার্যালয়ে পৌঁছান বলেও জানান আলী।

এর আগে বড়ভাই সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের পরামর্শে চিকিৎসার জন্য আমেরিকায় যাওয়ার সিদ্ধান্ত নেন মেয়র আবদুল কাদের মির্জা।

আগামী ২৩ জুন তার দেশে ফেরারও কথা ছিল। এজন্য মঙ্গলবার ভোরে মা-বাবার কবর জেয়ারত করে আমেরিকার উদ্দেশ্যে কোম্পানীগঞ্জ ছাড়েন তিনি।

উল্লেখ্য, বসুরহাট পৌরসভা নির্বাচনের প্রাক্কালে গত বছরের ৩১ ডিসেম্বর নিজের নির্বাচনী ইশতেহার ঘোষণার সময় দলের সংসদ সদস্যদের সমালোচনা করে সারা দেশে আলোচনায় আসেন কাদের মির্জা।

আরও পড়ুন

জুলাইয়ে চালু হতে পারে ঢাকা-দিল্লি এয়ার বাবল

Saiful Islam

ধর্মীয় বক্তা আবু ত্ব-হা আদনান ৩ দিন ধরে নিখোঁজ

Saiful Islam

আবারও জ্বরে আক্রান্ত খালেদা জিয়া

Shamim Reza

ভারতের সঙ্গে সীমান্ত বন্ধের মেয়াদ বাড়ল আরও ১৬ দিন

Shamim Reza

এসএসসি-এইচএসসিতে অটোপাসের ইঙ্গিত শিক্ষামন্ত্রীর

Shamim Reza

বিগো ও লাইকির আড়ালে হচ্ছে দেহ ব্যবসা: চাঞ্চল্যকর তথ্য দিলো সিআইডি

Shamim Reza