অপরাধ-দুর্নীতি জাতীয় ট্র্যাভেল স্লাইডার

বিমানের ১৬ কর্মকর্তার বিরুদ্ধে দুদকের মামলা, গ্রেপ্তার ২

জুমবাংলা ডেস্ক: দুর্নীতি দমন কমিশন (দুদক) ১১৮ কোটি টাকা আত্মসাতের দায়ে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের দুই সাবেক কর্মকর্তাকে মঙ্গলবার রাজধানীর সেগুনবাগিচা থেকে গ্রেপ্তার করেছে।

তারা হলেন- বিমানের সাবেক মহাব্যবস্থাপক (কার্গো) মোহাম্মদ আলী আহসান ও কার্গো শাখার সাবেক ব্যবস্থাপক (রপ্তানি) ইফতেখার হোসেন চৌধুরী।

দুদকের জনসংযোগ কর্মকর্তা প্রণব কুমার ভট্টাচার্য এ তথ্য জানিয়েছেন। খবর ইউএনবি’র।

অর্থ আত্মসাতের এ ঘটনায় দুদকের উপপরিচালক নাসির উদ্দিন বিমানের বর্তমান ও সাবেক ১৬ কর্মকর্তার বিরুদ্ধে মামলা করার কয়েক ঘণ্টার মধ্যে ওই দুজনকে গ্রেপ্তার করা হয়।


মামলার বিবরণ অনুযায়ী, অভিযুক্তরা বিমানের কার্গো শাখায় দায়িত্ব পালনকালে পারস্পরিক যোগসাজশে ক্ষমতার অপব্যবহার করে সরকারের ১১৮ কোটি ৪ লাখ ১৭ হাজার ৪৮ টাকা আত্মসাৎ করেন।

মামলাটি ঢাকায় দুদকের সমন্বিত জেলা কার্যালয়-১-এ করা হয়েছে।

বাকি অভিযুক্তরা হলেন- কার্গো শাখার ভারপ্রাপ্ত মহাব্যবস্থাপক মো. আরিফ উল্লাহ, সাবেক সহকারী ব্যবস্থাপক (বাণিজ্যিক) মো. শহিদুল ইসলাম, আমিনূল হক ভুঁইয়া, মো. লুতফে জামাল, মোশাররফ হোসেন তালুকদার, রাজীব হাসান, নাসির উদ্দিন তালুকদার, অনুপ কুমার বড়ুয়া, কেএন আলম, মো. ফজলুল হক, সৈয়দ আহমেদ পাটওয়ারী, মনির আহমেদ মজুমদার ও মো. শাহজাহান এবং সাবেক ব্যবস্থাপক (আমদানি) একেএম মঞ্জুরুল হক।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : http://bit.ly/2FQWuTP


আরও পড়ুন

তরুণরাই যেকোন উন্নয়নের মূল চালিকাশক্তি : আইসিটি প্রতিমন্ত্রী

azad

ওসি প্রদীপের সঙ্গে ফোনালাপ প্রসঙ্গে সাবেক এসপি আল্লাহ্‌ বকশের লিখিত বিবৃতি

rony

কাল থেকে করোনা পরিস্থিতি নিয়ে অনলাইন ব্রিফিং আর হবে না

mdhmajor

শেষ ২৪ ঘন্টায় সুস্থ হয়েছেন ১,৫৩৫ জন করোনা রোগী

mdhmajor

থামছে না মৃত্যুর মিছিল, দেশে করোনায় আরও ৩৩ জনের প্রাণহানি

mdhmajor

করোনার লাইভ বুলেটিনের শেষ দিনে ২৯৯৬ জনের দেহে করোনা শনাক্ত

Shamim Reza