বিনোদন

বিয়ের পর পরই প্রেগন্যান্ট মিথিলা!

বিনোদন ডেস্ক : অবশেষে সব গুঞ্জনকে পেছনে ফেলে শুক্রবার (৬ ডিসেম্বর) সন্ধ্যা সাড়ে ৭টায় বাংলাদেশের ছোট পর্দার জনপ্রিয় অভিনয়শিল্পী, মডেল ও উপস্থাপক মিথিলাকে বিয়ে করেছেন ভারতের এ সময়ের অন্যতম জনপ্রিয় চলচ্চিত্র নির্মাতা সৃজিত মুখার্জি। তাদের এ বিয়ে নিয়ে চলছে নানা আলোচনা-সমালোচনা।

এই দম্পতির পক্ষ থেকে আগে জানানো হয়েছিল, ২০২০ সালের ২২ ফেব্রুয়ারি বিয়ে করবেন তারা। বিশেষ করে ভারতীয় সংবাদমাধ্যম টাইমস অফ ইন্ডিয়াকে সৃজিতের ঘনিষ্ঠ একজন জানিয়েছিলেন বিয়ের এই তারিখ। তাই মিথিলা-সৃজিতের তড়িঘড়ি এই বিয়েকে স্বাভাবিকভাবে নিচ্ছেন না অনেকেই। বিয়েতে তোলা তাদের একটি ছবি নিয়ে প্রশ্ন তুলেছেন তারা।

ফেব্রুয়ারির আগে বিয়ে সবকিছু দেখে এরই মধ্যে সামাজিক যোগাযোগমাধ্যমে গুঞ্জনও তুলেছে সমালোচকদের একাংশ। তাদের মতে, মিথিলা আসলেই প্রেগন্যান্ট, তা না হলে এত দ্রুত বিয়ে করার কোন কারণ ছিল না।

সমালোচকদের একটি অংশ অবশ্য এও বলছেন, মিথিলা যে গর্ভবতী সেটি তার একটি ছবিতে স্পষ্ট বুঝা যাচ্ছে।

অবশ্য মিথিলা গর্ভবতী কিনা সেটি সময়ই বলে দিবে। তবে আপাতত হানিমুন নিয়ে ব্যস্ত সময় কা’টাচ্ছেন নব এই দম্পতি। প্রায় ১ সপ্তাহের মত জেনেভায় কাটাবেন তারা। এরপর নিজ কাজ নিয়ে আবার ব্যস্ত হবেন দু’জনই।

সৃজিত ও মিথিলা দু’জনেরই দ্বিতীয় বিয়ে এটি। দ্বিতীয় বিয়ে হলেও মিথিলার জীবনে এসেছে একাধিক পুরুষ। প্রথমে ভালোবেসে বিয়ে করেন সঙ্গীত তারকা ও অভিনেতা তাহসানকে। তাদের দীর্ঘ দিনের সংসার ভেঙে যায় ২০১৭ সালে। এর ফাঁকে গায়ক-অভিনেতা জন কবিরের সঙ্গে প্রেমের গুঞ্জন শোনা যায়। যদিও সেটার সত্যতা প্রকাশ্যে আসেনি।

তারপর ২০১৭ সালে মিথিলা সম্পর্কে জড়ান নির্মাতা ইফতেখার আহমেদ ফাহমির সঙ্গে। তাদের সম্পর্ককালীন অন্তরঙ্গ বেশ কিছু ছবি সম্প্রতি প্রকাশ্যে এসেছে। যেটার কারণে তুমুল সমালোচিত হন মিথিলা।


জুমবাংলানিউজ/এসওআর




আপনি আরও যা পড়তে পারেন


rocket

সর্বশেষ সংবাদ