in ,

বিরক্ত হয়ে পেশাদার রেসলারকে পেটালেন দর্শক (ভিডিও)


স্পোর্টস ডেস্ক : ডব্লিউডব্লিউই রেসলার সেথ রলিন্স রেসলিং শেষে মঞ্চ ছাড়ার সময় দর্শকের পিটুনি খেয়েছেন। মঙ্গলবার (২৩ নভেম্বর) যুক্তরাষ্ট্রের ব্রুকলিনে একজন দর্শক তার দিকে তেড়ে এসে পেটে সজোরে আঘাত করেন।

সেথ রলিন্সের ওপর আক্রমণকারী দর্শকের নাম এলাইসা স্পেনসার, বয়স ২৪ বছর।

পেশাদার রেসলারদের মধ্যে দুটি ধরন থাকে। এর একদল মঞ্চায়ন করেন নায়কের ভূমিকায়, অন্যদল থাকেন খলনায়কের ভূমিকায়। রলিন্স এখন খলনায়কের ভূমিকায়। তাই তার ওপর সাধারণ দর্শক কিছুটা বিরক্ত। অনেকে ক্ষেপেও আছেন রলিন্সের ওপর। মনে করা হচ্ছে এমন ক্ষোভ থেকেই রলিন্সের ওপর আক্রমণ করেছেন সেই দর্শক।

রলিন্সের ম্যাচটি ছিল ফিন ব্যালরের বিপক্ষে। পুরো সময়টাতেই রলিন্স বেধম মেরেছেন ব্যালরকে। তবুও শেষ পর্যন্ত ম্যাচটি অমীমাংসিত থেকেছে। এমতাবস্থায় মঞ্চ ছেড়ে নিচে নেমে যান রলিন্স। তিনি হাঁটতে থাকেন প্রস্থান পথ ধরে। সে সময়ই এক এলাইসা দৌড়ে এসে মাথা দিয়ে তার পেটে আঘাত করেন। সঙ্গেই সঙ্গেই মাটিতে পড়ে যান রলিন্স। পরক্ষণে রলিন্সও এলাইসার ঘাড় চেপে ধরেন। কিন্তু দ্রুত নিরাপত্তাকর্মীরা এসে তাদের দু’জনকে আলাদা করে দেন।

সম্পূর্ণ অপ্রত্যাশিত এই ঘটনার পর পুলিশের হাতে রয়েছেন এলাইসা। রেসলারদের নিরাপত্তার বিষয়টিকে গুরত্ব দিয়েই এলাইসার বিচার শুরু করবে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী।

ফের বিয়ে করলেন রেসলার জন সিনা