Views: 32

বিনোদন

বিরাট-আনুশকার মেয়ের প্রথম ভিডিও


বিনোদন ডেস্ক : নতুন বছরের শুরুতেই সুখবর। বাবা হলেন ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলি। তার স্ত্রী বলিউড অভিনেত্রী আনুশকা শর্মা সোমবার দুপুরে মুম্বাইয়ের হাসপাতালে কন্যা সন্তানের জন্ম দেন। মা ও সন্তান দুজনেই ভালো আছে, জানান বিরাট।


এরপর থেকেই শুভেচ্ছার বন্যা বয়ে চলেছে স্যোশাল মিডিযায়। তারকা, ক্রিকেটার থেকে আমজনতা সবাই বিরাট-আনুশকার ঘরে লক্ষ্মীর আগমনে উচ্ছ্বসিত।

এদিকে সদ্যোজাত ভাতিজির প্রথম ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন বিরাট কোহলির ভাই বিকাশ কোহলি। তবে ভিডিওটিতে মাত্র একটিই ছবি শেয়ার করা হয়েছে। যেখানে বিরাট-আনুশকার মেয়ের পা জোড়া শুধু দেখা যাচ্ছে।

ছবিতে স্বাগত লিখে ক্যাপশনে বিকাশ লেখেন, তিনি কতটা আপ্লুত বাড়িতে দেবশিশু আসায়। ছোটবেলায় ক্রিকেট খেলার অভ্যাস ছিল বিকাশের। কিন্তু অল্প সময়েই বুঝে গিয়েছিলেন তার প্রতিভা সীমিত। সেই কারণেই ব্যবসায় মন দেন তিনি। তবে বিরাটের মতোই তিনি ফিটনেস ফ্রিক এবং সোশ্যাল মিডিয়ায় সক্রিয়। তাই ভাতিজির প্রথম ভিডিও তিনিই শেয়ার করলেন।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

বিরাট-আনুশকার মেয়ের ভুয়া ছবি ভাইরাল

Saiful Islam

বাংলাদেশি ভক্তকে জন্মদিনের শুভেচ্ছা জানালেন সোনম কাপুর

Saiful Islam

তৃতীয়বারের মতো বিয়ে নিয়ে যা বললেন হাবিব

rony

ধর্ষণকাণ্ড থেকেই নিখিলের সঙ্গে মন কষাকষি নুসরাতের

Shamim Reza

নায়িকা বুবলীকে কেনো চাইছেন না শাকিব

rony

যাকে বিয়ে করলেন হাবিব ওয়াহিদ

rony