Views: 111

বিনোদন

বিল গেটসের সঙ্গে নিজের তুলনা করলেন ফারিয়া

মাইক্রসফটের সহ-প্রতিষ্ঠাতা বিল গেটস ও মেলিন্ডা গেটস সংসার জীবনের ইতি টেনেছেন। ২৭ বছর একসঙ্গে থাকার পর তাদের উপলব্ধি আর এক ছাদের নিচে থাকা সম্ভব নয়। তাই সোমবার টুইটারে বিচ্ছেদের ঘোষণা দিলেন সেলিব্রেটি জুটি।

বিশ্বের অন্যতম ধনী এই দম্পতির বিচ্ছেদ নিয়ে তোলপাড় দুনিয়াজুড়ে। বাংলাদেশও এর বাইরে নয়। সামাজিক যোগাযোগমাধ্যমগুলোতে মিশ্র প্রতিক্রিয়া দেখা গেছে নেটিজনদের। কেউ কেউ বিল গেটস ও মেলিন্ডার ছবি ফেসবুকে শেয়ার করে কটু মন্তব্যও করেছেন।

আলোচিত এই বিচ্ছেদে কেউ কেউ আক্ষেপও করছেন। তাদেরই একজন বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী শবনম ফারিয়া।

বিল গেটসের বিচ্ছেদের খবরের পর ছোট পর্দার এই অভিনেত্রী নিজের ফেসবুকে ভোরে লিখেছেন, ‘বিল গেটস আর আমি অন্তত একদিক দিয়ে সেইম লেভেলে (একই কাতারে) আছি, এইটা ভেবে আজকে ঘুমটা ভালো হবে! শুভ সকাল।’

প্রশ্ন উঠতে পারে, বিল গেটসের বিচ্ছেদের সঙ্গে ফারিয়ার মিল কীভাবে। এর উত্তর খুঁজতে হিসাবটা মেলাতে হবে এভাবে যে, গত বছরের ২৮ নভেম্বর সন্ধ্যা ৫টা ৪৩ মিনিটে এক দীর্ঘ স্ট্যাটাসে বিবাহবিচ্ছেদের খবর জানিয়েছিলেন শবনম ফারিয়া ও হারুনুর রশীদ অপু।

আর এই একই ঘটনা ঘটেছে বিল গেটসের বেলাতেও। গেটস দম্পতিও হঠাৎ বিচ্ছেদের ঘোষণা দেন সামাজিক মাধ্যমে। শবনমের বিয়ে বিচ্ছেদ যেন বহুল চর্চিত বিষয় ছিল, তেমনি গেটস দম্পতির বেলায়ও হয়েছে।

অন্তর্জালে এরই মধ্যে ভাইরাল শবনাম ফারিয়ার এই স্ট্যাটাস, যেখানে অভিনেত্রী জাকিয়া বারী মম লিখেছেন, ‘তুই কল করে একটু সান্ত্বনা দিস।’


আরও পড়ুন

দুস্থদের সহায়তায় রাস্তায় নামলেন জ্যাকলিন

Shamim Reza

করোনায় আক্রান্ত বলিউড অভিনেত্রী কঙ্গনা রনৌত

rony

খুলে পড়ছে জ্যাকলিনের বোতামবিহীন প্যান্ট!

globalgeek

কনডম টেস্টার হচ্ছেন রাকুল প্রীত সিং

Saiful Islam

২৫ হাজার কর্মীকে অর্থ সাহায্য সালমানের

Shamim Reza

পরিবারের সবাই পজিটিভ, একমাত্র নিগেটিভ শিল্পা শেট্টি

mdhmajor