Views: 91

asndpost

বিশ্বকাপ বাছাইয়ের জন্য ব্রাজিলের দল ঘোষণা



স্পোর্টস ডেস্ক : আগামী মাসে অনুষ্ঠেয় ফিফা বিশ্বকাপ বাছাইপর্বের ম্যাচের জন্য ২৩ সদস্যের দল ঘোষণা করেছেন ব্রাজিল ফুটবল দলের কোচ তিতে। ইনজুরি কাটিয়ে ফিরেছেন গোলরক্ষক অ্যালিসন বেকার ও ফরোয়ার্ড গ্যাব্রিয়েল জেসুস।


২০২২ কাতার বিশ্বকাপ বাছাইপর্ব দারুণভাবে শুরু করেছে সেলেসাওরা। প্রথম ম্যাচে বলিভিয়া এবং পরের ম্যাচে তারা হারিয়েছে পেরুকে। দল জয়ের ধারায় থাকলেও পরের দুই ম্যাচের জন্য দলে বেশ কিছু পরিবর্তন এনেছেন কোচ তিতে। ফিরেছেন রিয়াল মাদ্রিদের ফরোয়ার্ড ভিনিসিয়াস জুনিয়র এবং তার ক্লাব সতীর্থ মিলিতাও। তবে রদ্রিগোসহ বাদ পড়েছেন ৫ ফুটবলার।

ইনজুরির কারণে গেলো ম্যাচ দু’টির প্রাথমিক স্কোয়াডে থাকলেও খেলা হয়নি অ্যালিসন ও জেসুসের। জাতীয় দলের হয়ে সবশেষ ম্যাচে হ্যাটট্রিক করা নেইমারসহ আক্রমণভাগে আছেন রবার্তো ফিরমিনো, রিচার্লিসন ও এভারটন। মিডফিল্ডে আছেন কৌতিনিয়ো, ক্যাসেমিরো, আর্থার, ফাবিনহো, ডগলাস কস্তা ও রিবেইরো।

আগামী ১৩ নভেম্বর সাও পাওলো’তে ভেনেজুয়েলার মুখোমুখি হবে ব্রাজিল। এর চারদিন পর মন্টে ভিডিওতে নেইমারদের প্রতিপক্ষ উরুগুয়ে।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

যে কারণে মামুনুল হক মাহফিলে আসেননি

globalgeek

সন্ধ্যা নামতেই দুই প্রেমিকার ওপর ঝাঁপিয়ে পড়ল দুই প্রেমিক

globalgeek

মামুনুল হককে চট্টগ্রামে প্রতিহতের ঘোষণা

globalgeek

স্বামীরা সংসার করবে শুনে আদালত প্রাঙ্গণে দলে দলে স্ত্রীরা

Shamim Reza

কমলো সোনার দাম, বুধবার থেকে কার্যকর

globalgeek

এশিয়ার সেরা বিশ্ববিদ্যালয় সিঙ্গাপুরে, ঢাবির অবস্থান ১৩৪

Shamim Reza