Views: 219

ক্রিকেট (Cricket) খেলাধুলা

বিশ্বকাপ বাছাইয়ের ৫৪১টি ম্যাচ দেখা যাবে লাইভ স্ট্রিমিংয়ে!

স্পোর্টস ডেস্ক: ক্রিকেটকে বিশ্বব্যাপী ছড়িয়ে দিতে নতুন এক পদক্ষেপ নিয়েছে আইসিসি। যাতে করে তিন বিশ্বকাপের বাছাই ম্যাচ লাইভ স্ট্রিমিংয়ের মাধ্যমে দেখার সুযোগ পাবেন ক্রিকেট ভক্তরা।

এই সম্প্রচারের জন্য আইএমজির সঙ্গে চুক্তি করেছে আইসিসি। যার মাধ্যমে ছেলেদের ২০২২ টি-টোয়েন্টি বিশ্বকাপ ও ২০২৩ বিশ্বকাপ এবং মেয়েদের ২০২৩ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপের বাছাই ম্যাচগুলো দেখা যাবে স্ট্রিমিংয়ে। সব মিলে ম্যাচ থাকছে ৫৪১টি!

আর এবারই প্রথম এমনটা হতে যাচ্ছে যে, ৮০টি সহযোগী দেশের ম্যাচগুলো লাইভ স্ট্রিম হবে বিশ্বব্যাপী। চুক্তির স্থায়ীত্ব ২০২৩ সালের এপ্রিল পর্যন্ত।

আইসিসির প্রধান নির্বাহী মানু সাহনিও বলেন, আইএমজির সঙ্গে যুক্ত হতে পেরে আমরা খুবই উচ্ছ্বসিত। যাতে আগের তুলনায় ভক্তদের কাছে আরও বেশি ক্রিকেট পৌঁছে দিতে পারি।

এই কাভারেজের আওতায় থাকবে হাঙ্গেরি, রোমানিয়া ও সার্বিয়ার মতো দেশগুলোর পারফরম্যান্সও। যারা এবারই প্রথম ছেলেদের টি-টোয়েন্টি বিশ্বকাপ বাছাইয়ে অংশ নিচ্ছে।

এছাড়া মেয়েদের ২০২৩ টি-টোয়েন্টি বিশ্বকাপ বাছাইয়েও প্রথমবার অভিষেক হচ্ছে ৮টি নতুন দলের। এরা হলো-ভুটান, বোটসওয়ানা, ক্যামেরুন, ফ্রান্স, মালাউই,মিয়ানমার, ফিলিপাইন ও তুরস্ক।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

টস জিতে ব্যাটিংয়ে মুম্বাই

azad

ভারতে খেলতে যেতে বাধা নেই পাকিস্তানের

Shamim Reza

নিষিদ্ধ হতে পারেন ধোনি

Shamim Reza

মার্চের বেতন চ্যারিটিতে দিয়ে দিলেন মানজুকিচ

azad

মন্টে কার্লো থেকে বিদায় নিলেন নাদাল

azad

টি-টোয়েন্টি বিশ্বকাপের ৯ ভেন্যু চূড়ান্ত

Shamim Reza