Views: 176

ক্রিকেট (Cricket) খেলাধুলা

বিশ্বকাপ বাছাইয়ের ৫৪১ ম্যাচ দেখাবে আইসিসি!

স্পোর্টস ডেস্ক : ক্রিকেটের তিন বিশ্বকাপের বাছাইপর্বের ম্যাচগুলো ঘরে বসে দেখার সুযোগ করে দিচ্ছে ক্রিকেটের নিয়ন্ত্রক সংস্থা আইসিসি।

এবার লাইভ স্ট্রিমিংয়ের মাধ্যমে ক্রিকেটভক্তরা দেখবেন বিশ্বকাপের বাছাইয়ের ৫৪১টি ম্যাচ।

এই সম্প্রচারের জন্য ইতোমধ্যে আইএমজির সঙ্গে চুক্তি করেছে আইসিসি। চুক্তি মোতাবেক, পুরুষ ২০২২ টি-টোয়েন্টি বিশ্বকাপ ও ২০২৩ বিশ্বকাপ এবং নারী ২০২৩ টি-টোয়েন্টি বিশ্বকাপের বাছাই ম্যাচগুলো লাইভ স্ট্রিমিংয়ে দেখবেন ক্রিকেটভক্তরা। সব মিলিয়ে ৫৪১ ম্যাচ দেখা যাবে এই স্ট্রিমিংয়ে।

এ বিষয়ে আইসিসির প্রধান নির্বাহী মানু সাহনি বলেন, আইএমজির সঙ্গে যুক্ত হতে পেরে আমরা খুবই উচ্ছ্বসিত। এ চুক্তির মাধ্যমে আগের তুলনায় ভক্তদের কাছে আরও বেশি ক্রিকেট পৌঁছে দিতে পারব আমরা। এই লাইভ স্ট্রিমিংয়ে হাঙ্গেরি, রোমানিয়া ও সার্বিয়ার ক্রিকেট খেলাও দেখবে বিশ্ব।

যারা এবারই প্রথম ছেলেদের টি-টোয়েন্টি বিশ্বকাপ বাছাইয়ে অংশ নিচ্ছে। এ ছাড়া মেয়েদের ২০২৩ টি-টোয়েন্টি বিশ্বকাপ বাছাইয়েও প্রথমবার অভিষেক ঘটা ভুটান, বোটসওয়ানা, ক্যামেরুন, ফ্রান্স, মালাউই, মিয়ানমার, ফিলিপাইন ও তুরস্কের খেলা উপভোগ করবে বিশ্ব।

তথ্যসূত্র: ক্রিক ট্র্যাকার


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

মুশফিককে টপকে শীর্ষে তামিম

Shamim Reza

‘ফ্যান পাওয়ার’ যেভাবে বদলে দিলো ইউরোপিয়ান সুপার লিগের গতি-প্রকৃতি

Mohammad Al Amin

রাতে আজকের খেলা

Mohammad Al Amin

মাশরাফীর ছবি নিয়ে প্রতারণার অভিযোগ

Shamim Reza

টস জিতে ফিল্ডিংয়ে কলকাতা, একাদশে নেই সাকিব

rony

লিগ শিরোপার দ্বারপ্রান্তে বায়ার্ন মিউনিখ

azad