Views: 52

ক্রিকেট (Cricket) খেলাধুলা

বিশ্বকাপ বিক্রির অভিযোগ: তদন্ত শুরু করেছে শ্রীলঙ্কা

স্পোর্টস ডেস্ক: ২০১১ সালে বিশ্বকাপের ফাইনাল ম্যাচটি ভারতের কাছে বিক্রি করে দিয়েছিল শ্রীলঙ্কা ক্রিকেট দল। এ নিয়ে সন্দেহ প্রকাশ করে কিছুদিন আগে অভিযোগ করেছিলেন শ্রীলঙ্কার সাবেক ক্রীড়ামন্ত্রী মহিন্দানন্দ আলুথগামাগে। এরই ভিত্তিতে এবার তদন্ত শুরু করে দিয়েছে লঙ্কান পুলিশের ইন্ডিপেনডেন্ট স্পেশাল ইনভেস্টিগেশন ইউনিট।


জুন মাসের শুরুর দিকে সাবেক ক্রীড়ামন্ত্রী মহিন্দানন্দ আলুথগামাগে অভিযোগ করে বলেন, শ্রীলঙ্কা ইচ্ছা করে ভারতকে ম্যাচটি ছেড়ে দিয়েছিল। আর এই বিষয়টি নিয়ে বেশ কয়েকজন ক্রিকেটার নাকি জড়িত ছিলেন।

স্থানীয় একটি সংবাদ মাধ্যমের প্রতিবেদনে বলা হয়েছে, মঙ্গলবার (৩০ জুন) তৎকালীন লঙ্কান দলের প্রধান নির্বাচক অরবিন্দ ডি সিলভাকে সাক্ষাতের জন্য ডেকে পাঠিয়েছে তদন্ত কর্মকর্তারা।

তবে এই অভিযোগ উড়িয়ে দিয়েছেন সেই ম্যাচের অধিনায়ক সাবেক ক্রিকেটার কুমার সাঙ্গাকারা। অন্যদিকে ২০১১ সালের বিশ্বকাপ ফাইনালে সেঞ্চুরি করা আরেক শ্রীলঙ্কার সাবেক ক্রিকেটার মাহেলা জয়াবর্ধনে আলুথগামাগেকে ম্যাচ পাতানোর প্রমাণ দিতে বলেন।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

হার্টে অস্ত্রোপচার, কপিল দেবের অবস্থা স্থিতিশীল

Sabina Sami

ফের বড় হারের লজ্জা পেল ধোনী

globalgeek

জিম্বাবুয়ে দলে করোনার হানা, আক্রান্ত দুই ক্রিকেটার

Sabina Sami

আলিসন-জেসাসকে দলে ভিড়িয়ে শক্তি বাড়ালো ব্রাজিল

Sabina Sami

ক্রিকেটার সানজিদার গায়ে হলুদের ছবি বিশ্ব মিডিয়ায়

mdhmajor

টেস্ট চ্যাম্পিয়নশিপের সময় বাড়িয়ে স্থগিত হওয়া সিরিজগুলো আয়োজন করুক আইসিসি : মিসবাহ

Mohammad Al Amin