খেলাধুলা

বিশ্বকাপে বাংলাদেশের বোলিং তাণ্ডবে দিশেহারা ভারত

স্পোর্টস ডেস্ক : মিরপুরের শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে বাংলাদেশ পুরুষ ক্রিকেট দল যখন জিম্বাবুয়েকে চেপে ধরেছে, তখন হাজার মাইল দূরে অস্ট্রেলিয়ার পার্থে ভারতীয় নারী ক্রিকেট দলের মুখোমুখি বাংলাদেশ।

এই প্রতিবেদন লেখা পর্যন্ত বাংলাদেশের বিপক্ষে ভারতের সংগ্রহ ১৭ ওভারে ৬ উইকেট হারিয়ে ১১৪ রান। বাংলাদেশের নারী বোলারদের বোলিং আক্রমণে এক প্রকার দাড়াতেই পারছে না ভারত। ২ টি করে উইকেট নিয়েছেন সালমা খাতুন ও পান্না ঘোষ। রান আউটে দুই উইকেট হারিয়েছে ভারত।

এর আগে নারী টি-টোয়েন্টি বিশ্বকাপে নিজেদের প্রথম ম্যাচে টস জিতে আগে বোলিং করার সিদ্ধান্ত নিয়েছে বাংলাদেশ। টাইগ্রেসদের আমন্ত্রণে টস হেরে আগে ব্যাট করতে নামবে ভারতের প্রমীলারা।

টস হারলেও আক্ষেপ নেই ভারতীয় অধিনায়ক হারমানপ্রিত কৌরের কণ্ঠে। কেননা তিনি জানিয়েছেন, ভারত টস জিতলে আগে ব্যাটিংই নিতো। তবে বাংলাদেশ অধিনায়ক সালমা খাতুন রান তাড়া করেই ম্যাচ জেতার দিকে বেশি মনোযোগ দিয়েছেন।

বাংলাদেশ একাদশ: মুর্শিদা খাতুন, শামিমা সুলতান, সানজিদা ইসলাম, নিগার সুলতানা জ্যোতি, ফারজানা হক, রোমানা আহমেদ, সালমা খাতুন, ফাহিমা খাতুন, জাহানারা আলম, পান্না ঘোষ এবং নাহিদা আক্তার।

ভারত একাদশ: শেফালি ভার্মা, তানিয়া ভাটিয়া, জেমিমাহ রদ্রিগেজ, হারমানপ্রিত কৌর, দিপ্তি শর্মা, রিচা ঘোষ, ভেদা কৃষ্ণামুর্থি, শিখা পান্ডে, অরুন্ধিতি রেড্ডি, পুনম যাদভ এবং রাজেশ্বরি গাইকোয়ার।

যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও। ডাউনলোডকরুন : http://bit.ly/2FQWuTP

আরও পড়ুন

বাবা হারালেন গলফার সিদ্দিকুর

Sabina Sami

আমরা রোনালদোকে ঘৃণা করি : দিবালা

Mohammad Al Amin

সংশোধনাগারে ফুটভলি খেলে দিন কাটাচ্ছেন রোনালদিনহো

Mohammad Al Amin

আফ্রিদির পাশে দাঁড়ানোই সমালোচনার মুখে হরভজন-যুবরাজ

Mohammad Al Amin

ধোনির প্রশংসা দেখে চটে গেলেন গম্ভীর

Shamim Reza

উইম্বলডন বাতিল হওয়ায় ভেঙে পড়লেন ফেদারার

Shamim Reza