Views: 170

Coronavirus (করোনাভাইরাস) আন্তর্জাতিক

বিশ্বজুড়ে করোনা থেকে সুস্থ ২ কোটি ১২ লাখ মানুষ

আন্তর্জাতিক ডেস্ক : বৈশ্বিক মহামারি করোনাভাইরাস ছড়িয়ে পড়েছে পুরো বিশ্বে। করোনায় এখন পর্যন্ত মৃত্যু হয়েছে ৯ লাখ ৩২ হাজারের বেশি। আক্রান্ত হয়েছেন ২ কোটি ৯৪ লাখের বেশি মানুষ। এর মাঝে ইতিবাচক খবর হচ্ছে ইতোমধ্যে ২ কোটি ১২ লাখের বেশি মানুষ করোনা থেকে সুস্থ হয়েছেন।


বিশ্বব্যাপী করোনাভাইরাসে প্রাণহানি ও অসুস্থদের পরিসংখ্যান রাখা আন্তর্জাতিক সংস্থা ওয়ার্ল্ডোমিটারের তথ্যানুযায়ী, মঙ্গলবার সকাল ৭টা পর্যন্ত করোনাভাইরাসে মারা গেছেন ৯ লাখ ৩২ হাজার ৩৭৯ জন। এ ভাইরাসে আক্রান্ত হয়েছে বিশ্বের ২ কোটি ৯৪ লাখ ৩২ হাজার ৮৭৮ জন মানুষ। তাদের মধ্যে বর্তমানে ৭১ লাখ ৭৫ হাজার ৪৯৯ জন চিকিৎসাধীন এবং ৬০ হাজার ৬৭৫ জন (১ শতাংশ) আশঙ্কাজনক অবস্থায় রয়েছে।

তবে করোনায় আক্রান্ত হওয়ার পর সুস্থ হয়ে উঠেছেন অনেক মানুষ। এ পর্যন্ত করোনায় আক্রান্তের মধ্যে ২ কোটি ১২ লাখ ৬৪ হাজার ৩২৫ জন সুস্থ হয়ে উঠেছেন।

গত বছরের ডিসেম্বরে চীন থেকে উৎপত্তি হওয়া প্রাণঘাতী করোনাভাইরাস বাংলাদেশসহ বিশ্বের ২১৫টি দেশ ও অঞ্চলে ছড়িয়ে পড়েছে। গত ১১ মার্চ করোনাভাইরাস সংকটকে মহামারি ঘোষণা করে বিশ্ব স্বাস্থ্য সংস্থা (ডব্লিউএইচও)।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

আগামী সপ্তাহে এশিয়া সফরে যাচ্ছেন মাইক পম্পেও

azad

ট্রাম্পকে পুতিনের ‘পোষা কুকুরছানা’ বললেন বাইডেন

Shamim Reza

বাবরি মসজিদ ধ্বংস মামলা, আদভানিসহ সব আসামিকে বেকসুর খালাস

rony

বাবরি মসজিদ মামলার রায় : অভিযুক্ত সবাই খালাস

Shamim Reza

স্বজনদের বাড়িতে আটকে ধর্ষিতার দেহ পোড়ালো পুলিশ!

Shamim Reza

ট্রাম্প পুতিনের পোষা কুকুর : বাইডেন

Sabina Sami