Views: 131

বিনোদন

বিয়েবিচ্ছেদ হচ্ছে আরও দুই নায়িকার!


বিনোদন ডেস্ক : বিচ্ছেদের খবরে ভারী শোবিজের বাতাস। এই মহামারির সময়েও ব্যক্তিগত জীবন উল্টে গেছে অনেক তারকার। চলতি বছর ঢাকাই শোবিজে বিচ্ছেদের পথে হেঁটেছেন শাবনূর-অনিক, অপূর্ব-নাজিয়া, পরীমনি-রনি, মুনমুন-মোশাররফ এবং ফারিয়া-অপু দম্পতি।

অন্যদিকে, একাধিক তারকা জুটি বছর জুড়েই আলোচনায় ছিলেন বিচ্ছেদের গুঞ্জনে। অনেকে সে গুঞ্জন উড়িয়ে দিয়েছেন তুড়ি মেরে। সংসার করছেন স্বামীর সঙ্গে।

অভিনেত্রী শবনম ফারিয়ার বিচ্ছেদের খবরের আলোচনার রেশ থামতে না থামতেই শোনা গেল নতুন গুঞ্জন। বিচ্ছেদের পথে হাঁটতে পারেন শোবিজের সিনিয়র দুই নায়িকা। এমন গুঞ্জনই ঘুরছে মিডিয়া পাড়ার অলি-গলিতে। গুঞ্জনের সূত্র ধরে এক নায়িকার সঙ্গে আলাপ হলে গুঞ্জনের সত্যতার আভাস কিছুটা পাওয়া গেছে।


নাম প্রকাশ না করার শর্তে নায়িকা বলেন, ‘সত্যি বলতে, আমি অনেকদিন ধরে মিটমাটের চেষ্টা করেছি। কোনোভাবে সম্ভব হচ্ছে না, তাই ফাইনাল সিদ্ধান্ত নিয়েছি।’ স্বামীর বিরদ্ধে মারধর এবং যৌতুক চাওয়ার অভিযোগ করেছেন এ নায়িকা।

অন্যদিকে, সিনেপাড়ার জনপ্রিয় আরেক নায়িকার নাম শোনা যাচ্ছে। যিনি রাজধানীর উত্তরার বাসিন্দা। তবে এ ব্যাপারে নায়িকা কিছু না বললেও আভাস পাওয়া গেছে তার ঘনিষ্ঠজনদের কাছে থেকে। স্বামীর সঙ্গে এ নায়িকার বনিবনা হচ্ছে না, তাই আলাদা থাকছেন দীর্ঘদিন। পারিবারিকভাবে বিষয়টি সমাধানের চেষ্টা করেছেন তিনিও। বিফল হওয়ায়, আইনের মাধ্যমে বিচ্ছেদের পথে হাঁটছেন। তালাক নোটিশ পাঠালে সেটি তিনমাস পর কাযর্কর হয়। তাই এখনই মুখ খুুলতে নারাজ জনপ্রিয় এ নায়িকা।

বিচ্ছেদ কারো কাম্য নয়। সুখের সংসার গড়ার স্বপ্ন নিয়েই বিয়ের পিঁড়িতে বসেন সবাই। কিন্তু সুখ সবার ভাগ্যে হয়তো ধরা দেয় না। তাই দুজনের এক পথ দুই দিকে মোড় নেয়। তবে যাদের গুঞ্জন শোনা যাচ্ছে, তাদের ভাগ্যে কী আছে তা জানার জন্য অপেক্ষা করতে হবে আরও কিছুদিন।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

এই বছরই বরুণের বিয়ে!

Shamim Reza

বলিউডে নতুন প্রেমের গুঞ্জন, ক্যামেরাবন্দি কার্তিক-জাহ্নবী

Shamim Reza

শাহরুখের বাড়ির সামনে পরিচালকের অনশন

Shamim Reza

তাহসান বললেন, সৃজিত আমার খুবই প্রিয়

Sabina Sami

বলিউডে প্রথম করোনা ভ্যাকসিন পেলেন এই অভিনেত্রী

Saiful Islam

তবে কী ঘর ভাঙছে নুসরাতের!

Shamim Reza