Views: 71

বিভাগীয় সংবাদ রংপুর

বিয়ের খরচ নিয়ে তর্ক, বর-কনের বাবাসহ ৫ জন কারাগারে


জুমবাংলা ডেস্ক : খরচ নিয়ে তর্কাতর্কি হওয়ায় নীলফামারীর কিশোরগঞ্জে বিয়ের অনুষ্ঠান থেকে বর ও কনের বাবাসহ ৫ জনকে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার বিকালে তাদের কারাগারে পাঠানো হয়েছে। ঘটনাটি ঘটে বড়ভিটা ইউনিয়নের মেলাবর ডাক্তারপাড়া গ্রামে।

আটককৃতরা হলেন- রংপুরের গঙ্গাচড়া উপজেলার পানাপুকুর তানশাপাড়া গ্রামের বর জুয়েল রানা ও তার বাবা নওশেন মিয়া, চাচা শহিনুর রহমান, মামা ঘাগরটারী গ্রামের সবুর মিয়া ও কনের বাবা রফিকুল ইসলাম।


থানা সূত্রে জানা যায়, পারিবারিকভাবে পিকআপচালক জুয়েলের সঙ্গে রফিকুলের মেয়ের বিয়ে ঠিকঠাক হয়। বুধবার রাতে বরকে সঙ্গে নিয়ে তার বাবা, মামা ও চাচা বিয়ের অনুষ্ঠানে আসেন। তিন দিন আগে নেত্রকোনায় বিয়ে করছে বলে বর বিয়ের আসরে বসার আগে জানায়।

এ ঘটনায় বর ও কনেপক্ষের লোকজনের মধ্যে বাকবিতণ্ডার সৃষ্টি হয়। একপর্যায়ে কনেপক্ষের লোকজন অনুষ্ঠানের ব্যয়ভার বহনের জন্য বর ও তার বাবা, চাচা ও মামাকে আটকে রাখে। পরে বরপক্ষ ৯৯৯ এ ফোন দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে বর ও কনের বাবাসহ ওই পাঁচজনকে আটক করে।

কিশোরগঞ্জ থানার এসআই আক্কেল আলী ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ ঘটনায় আটক বর-কনের বাবাসহ পাঁচজনকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

৭ বছরের শিশুপুত্রকে বাঁচাতে নিজের প্রাণ দিলেন বাবা

Saiful Islam

বস্তা ভর্তি ওষুধ পাচারের ছবি ধারণ করায় অবরুদ্ধ সাংবাদিক!

Saiful Islam

এমপির গাড়ি বহরে পৌর মেয়রের হামলা!

Saiful Islam

ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষ, নিহত ১

Saiful Islam

রংপুরে তামাক কারখানায় আগুন, নিয়ন্ত্রণে ৭ ইউনিট

Saiful Islam

প্রথমবার শ্বশুরবাড়িতে পুত্রবধূ, শ্বশুরের উপহার তালাকনামা!

Shamim Reza