Views: 557

বিনোদন

বিয়ের ঘোষণা দিলেন জনপ্রিয় অভিনেতা সজল


বিনোদন ডেস্ক: বিশ্বের বিভিন্ন দেশে চলছে করোনার দ্বিতীয় ঢেউ। এই করোনা পরিস্থিতির মাঝেই দেশ ও দেশের বাইরে শোবিজ তারকাদের অনেকেই সংসার বেঁধেছেন। অভিনেতা সজলও এই চিন্তা ভাবনার মধ্যে আছেন। তবে তিনি আরেকটু অপেক্ষা করবেন। এই কঠিন সময় কেটে গেলেই রয়ে সয়ে বিয়েটা সারতে চান জনপ্রিয় এই অভিনেতা।

সজল বলেন, করোনা না আসলে হয়তো এতোদিনে বিয়েটা সেরেই ফেলতাম। তবে এবার সিদ্ধান্ত চূড়ান্ত। পরিস্থিতি স্বাভাবিক হলেই বিয়ে করবো।

বিয়েকে কেন্দ্র করে কিছু পরিকল্পনা হাতে নিয়েছি। টুকটাক করে এগোচ্ছি। পরিবারের মানুষদের সঙ্গেও কথা হয়েছে। কীভাবে কি করা যায় পরামর্শ নিচ্ছি। যেহেতু বিয়ে জীবনের একটা বিশেষ ও গুরুত্বপূর্ণ অংশ, তাই এমন কিছুই করতে চাই যেটা আজীবন স্মরণীয় হয়ে থাকবে।


এদিকে, করোনার পর নতুন লুকে ধরা দিয়েছেন সজল। লম্বা চুল আর মুখ ভর্তি দাড়িতে দর্শক নতুন এক সজলকে খুঁজে পেয়েছেন। সামনে একটি ওয়েব কন্টেন্টে কাজের কথা রয়েছে বলে জানান সজল। কাজের ব্যাপরে সজল বলেন, এখন কাজ একটু কমিয়ে দিব। বিশেষ কাজ ছাড়া করবো না। সেজন্য ওয়েব কন্টেন্টে কাজ করার চিন্তা করছি। নতুন কিছু নিয়েই সামনে হাজির হতে চাই। লকডাউনের পর পুরোদমে কাজে ফিরেছেন। নতুন স্বাভাবিকে শুটিংয়ের অভিজ্ঞতা নিয়ে সজল বলেন, সারাক্ষণ একটা আতঙ্কে থাকি। সামনে তো করোনার আরেকটা ধাক্কা দেয়ার সম্ভাবনা আছে। পেপার-পত্রিকা পড়ে এমনটাই জানলাম। যতটুটু সম্ভব সাবধানতা অবলম্বন করেই শুটিং করছি।

এদিকে, সম্প্রতি ডাকপিয়ন ডট কম এর বিজ্ঞাপনের কাজ করেছেন সজল। সজল সাহিদ উন নবীর ‘পাফ ড্যাডি’ ওয়েব সিরিজে অভিনয় করেছেন আগেই। এখানের তার নায়িকা পরীমনি। পাশাপাশি নাদের চৌধুরীর পরিচালনায় ‘জ্বিন’ ছবির কাজ শেষ করেছেন তিনি। এতে তার সহশিল্পী ছিলেন পূজা চেরী।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

‘ধুম ৪’-এ চোরের ভূমিকায় দীপিকা পাড়ুকোন!

Saiful Islam

মুক্তির অপেক্ষায় সুন্দরীরা

Saiful Islam

ব্যবসায়ীর প্রেমে মজেছেন লাক্সতারকা রাখি

Saiful Islam

বেঁচে থাকার জন্য অনেক কিছু দরকার নেই: সানাই

Saiful Islam

বিরতি কাটিয়ে ফিরছেন শার্লিন ফারজানা

Shamim Reza

বান্ধবীকে বিয়ে করলেন চিত্রনায়ক ওম

Shamim Reza