Coronavirus (করোনাভাইরাস) আন্তর্জাতিক ওপার বাংলা

বিয়ের দুই দিন পরেই করোনা পজিটিভ নববধূ



বিয়ের তিনদিনের মাথায় করোনায় আক্রান্ত নববধু। সংগ্রহীত ছবি।
আন্তর্জাতিক ডেস্ক : বিয়ের মাত্র তিনদিনের মাথায় করোনাভাইরাস ধরা পড়েছে এক নববধূর শরীরে। বারবার তার জ্বর আসছিল, সঙ্গে সর্দি-কাশিও ছিল। এর পরপরই শ্বশুরবাড়িতে তার সংস্পর্শে আসা অন্তত ৩২ জনকে পাঠানো হয় কোয়ারেন্টিনে।


ভারতের মধ্যপ্রদেশে এ ঘটনাটি ঘটে। দেশটির ইংরেজি দৈনিক ডেকান ক্রনিকেল এক প্রতিবেদনে জানিয়েছে, পঁচিশ বছরের ওই তরুণী ভোপালের জাটখেড়ির বাসিন্দা। বেশ কিছুদিন থেকেই অসুস্থবোধ করছিলেন তিনি। বারবার জ্বর আসছিল, সঙ্গে সর্দি-কাশিও ছিল। এরপরও তিনি চিকিৎসকের কাছে যাননি। অ্যান্টিভাইরাল ওষুধ খেয়ে কাজ চালাচ্ছিলেন। এভাবে বিয়েও করেন তিনি।

এদিকে বিয়ের পর শ্বশুরবাড়িতে গিয়ে অসুস্থতা বাড়তে থাকায় নববধূর নমুনা পরীক্ষার জন্য ল্যাবে পাঠানো হয়। গত বৃহস্পতিবার পরীক্ষার ফলাফল পজিটিভ আসে। সঙ্গে সঙ্গে স্বাস্থ্যকর্মীরা ওই তরুণীকে হাসপাতালে নিয়ে যান। এছাড়া, তার সংস্পর্শে আসা ৩২ জনকে কোয়ারেন্টিনে পাঠানো হয়।

ভারতের অন্যান্য রাজ্যের মতো মধ্যপ্রদেশেও বাড়ছে করোনা আক্রান্তের হার। ইতোমধ্যেই সেখানে মৃতের সংখ্যা আড়াইশ পেরিয়েছে। তা সত্ত্বেও লকডাউন শিথিল হওয়ার পর থেকে গত ১৫ দিনে রাজ্যটিতে কমপক্ষে ১০০টি বিয়ের অনুষ্ঠান হয়েছে।

যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : http://bit.ly/2FQWuTP

আরও পড়ুন

যে দেশে ৩০ দিনে নতুন কোন করোনা আক্রান্ত নেই

Sabina Sami

লাখে ৩০ জন করোনা আক্রান্ত হলেই ওই এলাকা ‘রেড’ জোনে

mdhmajor

বন্দি ঘরে কেমন আছ, অনেক দিন তোমার বুকে ঘুমাই না : করোনা আক্রান্ত বাবাকে মেয়ে

Sabina Sami

সর্দি-জ্বরে মারা গেলেন সীতাকুণ্ড থানার এসআই একরাম

mdhmajor

রেড জোনে করোনা প্রতিরোধে ‘যে কোনো ব্যবস্থা’ নেবে পুলিশ

Sabina Sami

আক্রান্তের সংখ্যায় স্পেনকে টপকে গেল ভারত

Sabina Sami