Views: 6189

বিনোদন

বিয়ের পর প্রথম ঘনিষ্ঠ ভিডিও প্রকাশ নেহার


বিনোদন ডেস্ক : বিয়ের পর পার হয়ে গেছে এক মাস। বিয়ের এক মাস পেরোনোর পরই এবার নতুন করে ভালোবাসার প্রকাশ করলেন নেহা কক্কর। রোহনপ্রীত সিং এবং তাঁর পরিবার যেভাবে তাঁকে ভালোবেসেছেন, তার জন্য তিনি কৃতজ্ঞ। রোহনপ্রীতের পরিবার থেকে যে তিনি এত ভালোবাসা পাবেন, তা তিনি কল্পনাও করতে পারেননি বলে জানান নেহা কক্কর। বিয়ের এক মাস পর তাই নতুন ভিডিও শেয়ার করলেন নেহা কক্কর।

গত ২৪ অক্টোবর রোহনপ্রীত সিংয়ের সঙ্গে গাঁটছড়া বাঁধেন নেহা কক্কর। দিল্লির একটি গুরুদুয়ারায় বসে বিয়ের আসর। দিল্লিতে বিয়ের পর সেখানে বসে নেহা-রোহনের প্রথম রিসেপশন। দিল্লির পর পাঞ্জাবে বসে তাঁদের রিসেপশনের দ্বিতীয় পর্ব। পরপর দুবার রিসেপশনের পর মুম্বাইয়ে ফিরে আসেন নেহা কক্কর এবং রোহনপ্রীত সিং। মুম্বাইয়ে ফেরার পরই দুজন হানিমুনের জন্য উড়ে যান দুবাইতে।

দুবাইয়ের অন্যতম বিলাসবহুল হোটেলে কাটে নেহা-রোহনের হানিমুন। বিয়ের এক মাস পর সেখানকারই একটি ভিডিও শেয়ার করে, রোহনের ঠোঁটে ঠোঁট রেখে ভালোবাসা উদযাপন করেন নেহা কক্কর।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

পথে পথে ভিক্ষা করা কিশোরী এখন খ্যাতনামা মডেল

Saiful Islam

ইনস্টাগ্রামে একে অপরকে আনফলো করলেন নুসরাত-নিখিল!

Saiful Islam

নির্বাচনী মাঠে চিত্রনায়ক রোশান

rony

স্তনের কসমেটিক সার্জারি মৃত্যুর মুখে ঠেলে দিয়েছিল এই প্লেবয় মডেলকে

Shamim Reza

এই বছরই বরুণের বিয়ে!

Shamim Reza

বলিউডে নতুন প্রেমের গুঞ্জন, ক্যামেরাবন্দি কার্তিক-জাহ্নবী

Shamim Reza