বিনোদন

বিয়ের পর যা বললেন সৃজিত

কলকাতার নির্মাতা সৃজিত মুখার্জীর সঙ্গে মিথিলার প্রেম-বিয়ের গুঞ্জন চলছিল অনেকদিন থেকে। মিথিলা-সৃজিতের পরিচয় হয় অর্ণবের একটি মিউজিক ভিডিওতে কাজের মাধ্যমে। সেখানে থেকেই বন্ধুত্ব তারপর প্রেম। এবার তাদের সেই প্রেম বিয়েতে পূর্ণতা পেল। ঘরোয়া পরিবেশে অত্যন্ত কাছের কিছু মানুষের উপস্থিতিতে এই বিয়ে অনুষ্ঠিত হয়েছে কলকাতায় সৃজিত মুখার্জির বাসায় শুক্রবার (৬ ডিসেম্বর) সন্ধ্যায়। কলকাতার লর্ডস মোড়ে সৃজিতের ফ্ল্যাটে এই বিয়ের সময় উপস্থিত ছিলেন তার ঘনিষ্ঠরা।

বিয়ের পর সৃজিত মুখার্জি বলেন, ‘খুব খারাপ লাগছিলো, বাড়িতে বন্ধুবান্ধব আত্মীয় স্বজন। খুব ছোট করে ভেবেছিলাম বিয়ের অনুষ্ঠান করব। তবে বিয়ে নিয়ে আরও অনেক প্ল্যান আছে। বাংলাদেশের সাথে নাড়ীর সম্পর্ক অনেক আগেই ছিল। কারণ আমার আদি বাড়ি বিক্রমপুর, মা ও বাবার দিক থেকে। এখন নারীর সম্পর্কও হয়ে গেল। ড় শুণ্যটা র শুন্য হয়ে গেল। আমি যখন বাংলাদেশে যাই, অনেক বন্ধুবান্ধব আছে বাংলাদেশে। বাংলাদেশের মানুষ এতটাই আপন করে নেয়। ভাষায় প্রকাশ করা যাবে না।’

দুই পরিবারের কাছের লোকজনের উপস্থিতিতে বিয়ের রেজিস্ট্রি সম্পন্ন হয়। রেজিস্ট্রি করার কথা প্রসঙ্গে সৃজিত বলেন, এটা পূর্বপরিকল্পিত ছিল। তবে আমি নিজের জীবনটা খুব প্রাইভেট কাটাতে পছন্দ করি। তাই সবাইকে ঘটা করে জানানো হয়নি। বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হওয়ার পর প্রকাশ্যে এসেছে সৃজিত-মিথিলার বিয়ের ছবিও। বিয়ের পর কোথায় হানিমুনে যাচ্ছেন তারা, জানা গেল সে খবরও। মিথিলা জানিয়েছেন, শনিবার (৭ ডিসেম্বর) সুইজারল্যান্ডে হানিমুনে যাচ্ছেন তারা।


জুমবাংলানিউজ/ জিএলজি




আপনি আরও যা পড়তে পারেন


সর্বশেষ সংবাদ