Views: 635

বিভাগীয় সংবাদ রাজশাহী

বিয়ের প্রলোভনে প্রতিবেশীর স্ত্রীকে ধর্ষণের অভিযোগ

জুমবাংলা ডেস্ক : বিয়ের প্রলোভনে প্রতিবেশীর স্ত্রীকে দীর্ঘদিন ধর্ষণের পর অন্তঃসত্ত্বা হওয়ার ঘটনায় থানায় মামলা করা হয়েছে। মঙ্গলবার (২২ সেপ্টেম্বর) বগুড়ার শেরপুরের উপজেলা খামারকান্দি ইউনিয়নের ঘোড়দৌর গ্রামের ভুক্তভোগী ওই নারী বাদী হয়ে মামলাটি করেন। মামলায় একই গ্রামের কাফিল উদ্দীনের ছেলে আবু রায়হানকে (৩৫) অভিযুক্ত করা হয়েছে। তবে এদিন সন্ধ্যায় এই প্রতিবেদন লেখা পর্যন্ত তাকে গ্রেফতার করতে পারেনি পুলিশ।


মামলা সূত্রে জানা যায়, উপজেলার খামারকান্দি ইউনিয়নের ঘোড়দৌর গ্রামে যুবক আবু রায়হান তার স্ত্রীকে তালাক দিয়ে প্রতিবেশীর দ্বিতীয় স্ত্রীর সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে তুলেন। একপর্যায়ে বিয়ের প্রলোভন দিয়ে দীর্ঘদিন ধরে তাকে ধর্ষণ করেন। ফলে সাত মাসের অন্তঃসত্ত্বা হয়ে পড়েন তিনি। তবে ভুক্তভোগী এই নারী বিয়ের জন্য চাপ দিলে রায়হান বিয়ে করবেন না বলে জানিয়ে তার গর্ভজাত সন্তানকে নষ্ট করার জন্য নানা হুমকি-ধামকি দিতে থাকেন। পরবর্তীতে বিষয়টি এলাকায় জানাজানি হলে এবং গ্রাম্য মাতব্বরদের কাছে বিচার চেয়ে ব্যর্থ হয়ে ভুক্তভোগী ওই নারী শেরপুর থানায় একটি মামলা করেন।

বগুড়ার শেরপুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) এস এম আবুল কালাম আজাদ জানান, এ ঘটনায় থানায় নারী ও শিশু নির্যাতন দমনে আইনে মামলা নেয়া হয়েছে। পাশাপাশি ধর্ষণের শিকার ও অন্তঃসত্ত্বা ওই নারীর ডাক্তারি পরীক্ষার জন্য মঙ্গলবারই বগুড়ায় শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে পাঠানো হয়েছে। এ ছাড়া ঘটনায় জড়িত ব্যক্তিকে গ্রেফতারের চেষ্টা চলছে।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

টিকা দেয়ার ১০ মিনিট পরে শিশুর মৃত্যু

Saiful Islam

শিক্ষকদের শাস্তিতে মাদ্রাসার ২০ শিশু অসুস্থ, আটক ৪

Saiful Islam

ফটোসাংবাদিক রেহেনা আক্তারের পরিবারকে আর্থিক সহায়তা প্রধানমন্ত্রীর

Mohammad Al Amin

সাতক্ষীরায় ৪ খুন: আরও তিন আসামি গ্রেপ্তার

Saiful Islam

শাহজাহানপুর ইউপির উপনির্বাচনে নৌকার প্রার্থীর জয়

Shamim Reza

বিয়ে পাগল ছেলে হাতুড়ি দিয়ে পেটালেন বাবাকে

Shamim Reza