Views: 475

জাতীয়

বিয়ের মাত্র ১২ দিন পর ইউপি ভবনে মিলল বরের লাশ


প্রতীকী ছবি
জুমবাংলা ডেস্ক: রাজশাহীর পবা উপজেলায় ইউনিয়ন পরিষদ (ইউপি) ভবনে এক যুবকের ঝুলন্ত মরদেহ পাওয়া গেছে। নিহত যুবকের নাম মোফাজ্জল হোসেন (৩০)। মাত্র ১২ দিন আগে তিনি বিয়ে করেছিলেন।

রোববার ভোরে দামকুড়া থানার হরিপুর ইউপি ভবনের একটি ঘরের জানালার সঙ্গে গলায় ফাঁস দেয়া অবস্থায় ওই যুবকের মরদেহ দেখা যায় বলে জানান ইউপি চেয়ারম্যান বজলে রেজবী আল হাসান মুঞ্জিল।

তিনি বলেন, ওই যুবক আত্মহত্যা করেছেন। নিহত মোফাজ্জল হোসেন হরিপুর ইউনিয়নের নলপুকুর গ্রামে ১২ দিন আগে বিয়ে করেছিলেন। পারিবারিকভাবেই তার বিয়ে হয়। তার শ্বশুরের নাম রফিকুল ইসলাম। মোফাজ্জল হোসেন পেশায় ভ্যানচালক।

মোফাজ্জল রাজশাহীর তানোর উপজেলার চান্দুরিয়া ইউনিয়নের যুগলপুর গ্রামের তোফাজ্জল হোসেনের ছেলে।


ইউপি চেয়ারম্যান বজলে রেজবী আল হাসান মুঞ্জিলের মতে, মাত্র কয়েক দিন আগে বিয়ে হলেও বউ শ্বশুরবাড়ি থেকে বাপের বাড়ি চলে যায়। তিনি আর সংসার করতে চাচ্ছিলেন না। দুদিন আগে মোফাজ্জল তাকে ফিরিয়ে নিতে শ্বশুরবাড়ি হরিপুর যান।

শনিবার মদ্যপ অবস্থায় স্থানীয় লোকজন তাকে চেয়ারম্যানের কাছে রেখে যান। রবিবার দুপক্ষের লোকজনদের নিয়ে তাদের দাম্পত্য কলহের বিষয়ে মীমাংসায় বসার কথা ছিল। এ জন্য রাতে মোফাজ্জল হোসেনকে ইউপি ভবনের একটি কক্ষেই রাখা হয়।

চেয়ারম্যান আরও জানান, রোববার ভোরে দায়িত্বরত গ্রামপুলিশ জানালা দিয়ে মোফাজ্জলের ঝুলন্ত মরদেহ দেখে তাকে খবর দেন। পরে তিনি বিষয়টি থানায় অবহিত করেন। এর পর ঘটনাস্থলে যান।

রাজশাহীর দামকুড়া থানার ওসি মাজহারুল ইসলাম বলেন, জানালায় লেপের একটি ছেঁড়া অংশ গলায় পেঁচানো অবস্থায় মোফাজ্জলের মরদেহ ঝুলেছিল। তারা ঘটনাস্থলে পৌঁছলেও মরদেহ নামাননি। পুলিশের অপরাধ তদন্ত বিভাগকে (সিআইডি) খবর দেয়া হয়েছে। তারা এসে মরদেহ নামাবেন।

ঘটনাটি তারা তদন্ত করে দেখছেন; এটি হত্যা নাকি আত্মহত্যা তা ময়নাতদন্তের রিপোর্ট ছাড়া বলা যাবে না। তবে মোফাজ্জলের পরিবার যেভাবে চান সেভাবেই আইনগত ব্যবস্থা নেয়া হবে।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

প্রাথমিক স্কুল আগে খোলার পরামর্শ, যা বললেন গণশিক্ষা সচিব

Shamim Reza

করোনার টিকা নাম নিবন্ধনে প্রস্তুত অ্যাপ ওয়েবসাইট

Shamim Reza

টিকা নিয়ে সংশয়ের জবাবে যা বলছে সরকার

Shamim Reza

এবার এসএসসি-এইচএসসিতে অটোপাস সম্ভব নয়: শিক্ষামন্ত্রী

Shamim Reza

ভারতের পদ্মশ্রী সম্মাননায় ভূষিত ২ বাংলাদেশি

Shamim Reza

‌‌‌‘সুরক্ষা’য় নিবন্ধন ছাড়া টিকা নয়

Shamim Reza