Views: 1128

জাতীয়

বিয়ের মাত্র ৩ দিনের মাথায় ঘুমের ওষুধ খাইয়ে স্বামীকে কোপাল নববধূ!


জুমবাংলা ডেস্ক: সিরাজগঞ্জে সদ্য বিবাহিত স্ত্রী তার স্বামীকে ঘুমের ওষুধ খাইয়ে দা দিয়ে মাথায় উপর্যুপরি কুপিয়ে আহত করেছে। সোমবার রাতে পৌর এলাকার রামগাঁতি গ্রামে এ ঘটনা ঘটে। পরে আহত অবস্থায় তাকে সিরাজগঞ্জ ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে নেওয়া হয়। সেখান থেকে তাকে উন্নত চিকিৎসার জন্য বগুড়া শহীদ জিয়া মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। আহত আবু হানিফ চর রায়পুর পূর্ব পাড়া নিবাসী মো. সোহরাব আলীর ছেলে। তার অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন চিকিৎসক।

স্থানীয়রা জানায়, গত শুক্রবার মো. হানিফের সঙ্গে কোবদাসপাড়া মানিক হোসেনের মেয়ে তাহমিনার পারিবারিকভাবে বিয়ে হয়। বিয়ের তিন দিনের মাথায় সোমবার রাতে নববধূ তাহমিনা পানির সঙ্গে ঘুমের ওষুধ মিশিয়ে খাইয়ে দেয়। পরে হাত পা বেঁধে বটি দা দিয়ে তাকে কুপিয়ে আহত করে। তার মাথায় একাধিক কোপের দাগ রয়েছে, কেটে নেওয়া হয়েছে তার হাতের আঙুল। পরে পরিবারের লোকজন টের পেয়ে হানিফকে অজ্ঞান অবস্থায় উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়।


ঘটনার পর পুলিশ নববধূ তাহমিনাকে জিজ্ঞাসা বাদের জন্য আটক করেছে। কী কারণে এ ঘটনা তা জানাতে পারেনি পুলিশ। তবে স্থানীয়রা বলছে পূর্ববর্তী প্রেমের কারণে এ ঘটনা ঘটাতে পারে।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

ঘুরে দাঁড়িয়েছে বাংলাদেশের অর্থনীতি : বাণিজ্যমন্ত্রী

Shamim Reza

ডিসেম্বর মাসে থিম্ফু-ঢাকা পিটিএ স্বাক্ষরিত হবে: প্রধানমন্ত্রীকে ভুটানের রাষ্ট্রদূত

mdhmajor

পুরুষের সনদে চাকরি করতেন নারী

Shamim Reza

প্রতি উপজেলা থেকে বিদেশ যাবে হাজার কর্মী

Shamim Reza

‘সৈনিক ক্লাব’ সিনেমা হলের ঐতিহ্যবাহী প্রজেক্টর জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে হস্তান্তর

mdhmajor

মামুনুলদের লেজ কেটে দেয়ার সময় চলে এসেছে : ছাত্রলীগ সভাপতি

Shamim Reza