Views: 9

বিভাগীয় সংবাদ রংপুর

বিয়ের ১১ দিনের মাথায় শ্বশুরবাড়িতে যুবকের ঝুলন্ত লাশ

জুমবাংলা ডেস্ক : বিয়ের ১১ দিনের মাথায় নববধূকে নিয়ে শ্বশুরবাড়ি বেড়াতে আসা এরশাদ আলী নামে এক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার ভোরে ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলার কুমরগঞ্জ গ্রামের একটি আমগাছ থেকে লাশটি উদ্ধার করা হয়।

স্থানীয় সূত্র জানায়, ওই গ্রামের জহিরুল ইসলামের মেয়ে জুঁই আক্তারের সঙ্গে ১১ দিন আগে পাশের গ্রামের সিরাজুল ইসলামের ছেলে এরশাদের বিয়ে হয়। বৃহস্পতিবার বিকালে এরশাদ নববধূকে সঙ্গে নিয়ে শ্বশুরবাড়িতে বেড়াতে আসেন। এরপর রাতের খাওয়া সেরে দুজনে একই সঙ্গে ঘুমাতে যান।

স্থানীয়রা জানান, গভীর রাতে জুঁই ঘুম থেকে উঠে বমি করেন, তার শরীরে জ্বর ছিল। আর তার স্বামী এরশাদ টয়লেটে গিয়ে ঘরে ফেরেননি। ভোরে তার লাশ জুঁইয়ের বাবার বাড়ির অদূরে একটি আমগাছের ডালে ঝুলতে দেখে পুলিশকে খবর দেন গ্রামবাসী।

এরশাদ পেশায় দিনমজুর। তার স্ত্রী স্থানীয় একটি মাদ্রাসায় লেখাপড়া করতেন। নিহত এরশাদের খালাতো ভাই শাহাদৎ আলী এটিকে আত্মহত্যা নয় বলে দাবি করেন।

রাণীশংকৈল থানার পরিদর্শক (তদন্ত) জাহিদুল ইসলাম বলেন, এখন অপমৃত্যুর মামলা হয়েছে। পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে হত্যা না আত্মহত্যা তা জানা যাবে।

আরও পড়ুন

২৫ বছর বয়সে তিন বিয়ে, বউয়ের সঙ্গে অভিমানে আত্মহত্যা

rony

দেশের কোথাও কোথাও ভারী বৃষ্টিপাতের সম্ভাবনা

azad

চট্টগ্রামে করোনায় আক্রান্তের সংখ্যা ৫৫ হাজার ছাড়ালো

azad

নৌকার পক্ষে কাজ করার প্রতিশ্রুতি দিলেন এমপি জাফর

Saiful Islam

৫০০ বছরের শাহী মসজিদের দেয়ালে আঁকা আম

Saiful Islam

ব্যবসায়ী হত্যার ঘটনায় গাইবান্ধা থানার ওসি বদলি

Saiful Islam