Views: 204

ঢাকা বিভাগীয় সংবাদ

বিয়ের ৮ দিন পর ‘লাপাত্তা’ নববধূ

জুমবাংলা ডেস্ক : বিয়ের ৮ দিন পর লাপাত্তা লাপাত্তা নববধূ ঝুমুর (১৯)। ৫ দিন ধরে খোঁজ নেই তার। বাবার বাড়ি বেড়াতে এসে ২৫ অক্টোবর নিখোঁজ হন তিনি।

নারায়ণগঞ্জের বন্দর উপজেলার কলাগাছিয়া ইউনিয়নের দিঘলদী এলাকায় এ ঘটনা ঘটে। নিখোঁজের ৪ দিন পর শুক্রবার মা সালেহা বেগম বন্দর থানায় জিডি করেছেন।


সালেহা বেগম জানান, গত ১৬ অক্টোবর মেয়ে ঝুমুরকে পারিবারিকভাবে বিয়ে দেয়া হয়। বিয়ের এক সপ্তাহ পর ঝুমুর তার স্বামীকে নিয়ে আমাদের বাড়িতে বেড়াতে আসে।

স্থানীয়রা জানায়, গত ২৫ অক্টোবর ভোরে তার স্বামী ফজর নামাজের জন্য ঘর থেকে বের হন। বাড়ি এসে তিনি ঝুমুরকে পাননি। এলাকাবাসীর ধারণা, ঝুমুর হয়তো প্রেমের টানে প্রেমিকের হাত ধরে পালিয়ে গেছে।

এ ব্যাপারে বন্দর থানার ওসি ফখরুদ্দীন ভূইয়া জানান, নববধূ নিখোঁজের ব্যাপারে থানায় সাধারণ ডায়েরি হয়েছে। বিষয়টি গুরুত্বের সঙ্গে দেখা হচ্ছে। তবে নববধূর নিখোঁজের ব্যাপারটি প্রেমঘটিত হতে পারে। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে এবং তার খোঁজ পাওয়ার জন্য পুলিশের পক্ষ থেকে সর্বোচ্চ চেষ্টা চলছে।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

চিরকুমার মুক্তিযোদ্ধার মেয়ে পরিচয়ে ভাতা উত্তোলন

Saiful Islam

পদ্মায় ধরা পড়ল ১৫ কেজি ওজনের কাতলা

Saiful Islam

সড়ক দুর্ঘটনায় মাধ্যমিক শিক্ষা কর্মকর্তার মৃত্যু

Saiful Islam

শিবচর উপজেলা ভূমি অফিসে টাকা লেনদেনের ভিডিও ভাইরাল

Saiful Islam

‘সন্ধ্যা ৭টার পর বাইরে বের হতে পারবে না শিক্ষার্থীরা’

Saiful Islam

ব্রাহ্মণবাড়িয়ায় বাস-পাওয়ার টিলার সংষর্ঘ, নিহত ৩

Saiful Islam