Views: 567

বিনোদন

বিয়ে করছেন কুচ কুচ হোতা হ্যায় সিনেমার সেই ছোট্ট সরদার


বিনোদন ডেস্ক : সময় অনেক বয়ে গেছে। ২২ বছর হয়ে গেল বলিউডের বিখ্যাত সিনেমা ‘কুচ কুচ হোতা হ্যায়’ মুক্তি পেয়েছে। সেই ছবিতে শাহরুখ-কাজলের রসায়ন নতুন করে বলার কিছু নেই। তবে ছবিটিতে নজর কাড়া অভিনয় করেছিলেন প্রায় সকল শিল্পীই।

তাদের ভিড়ে একজন ছিলেন ছোট্ট সরদার চরিত্রে পারজান দস্তুর। নিশ্চয়ই তার কথা মনে আছে পাঠক? পুরো সিনেমাতে তার মাত্র একটি ডায়লগই ছিলো। সেটি হলো ‘তুসি না যাও’। এই একটি সংলাপ দিয়েই বিখ্যাত হয়ে গিয়েছিলেন এই পারজান।


সেই ছোট্ট পারজান দস্তুর এখন আর ছোটটি নেই। দেখতে দেখতে তিনি এখন পুরোদস্তুর যুবক। করতে চলেছেন বিয়ে। আর বিয়ের খবর দিয়েই বলিউডে এখন আলোচিত ব্যক্তি ‘কুচ কুচ হোতা হ্যায়’ সিনেমার ছোট সরদার।

পারজান নিজেই জানালেন, ২০২১ সালের ফেব্রুয়ারিতে গাঁটছড়া বাঁধার জন্য প্রস্তুত তিনি। সোশাল মিডিয়ায় ঘোষণা দিয়ে তিনি বলেন, প্রেমিকা ডেলনা শ্রফকে বিয়ে করতে যাচ্ছেন তিনি। সবকিছু ঠিকঠাক থাকলে সামনের বছর ফেব্রুয়ারিতেই বিয়ের পিঁড়িতে বসবেন তারা।

গণমাধ্যমের সঙ্গে আলাপকালে পারজান জানান, ‘বেশ অনেক বছর ধরে আমরা দুজন দুজনকে চিনি। বিয়ের বিষয়ে পারিবারিকভাবে আমাদের কথা হয়েছে। কথা ছিল চলতি বছরেই বিয়ের পিঁড়িতে বসার কিন্তু করোনার কারণে তা আর হয়ে উঠেনি। সবাই আমাদের জন্য সৃষ্টিকর্তার কাছে প্রার্থনা করবেন।’

প্রসঙ্গত, পারজান শুধু কুচ কুচ হোতা হ্যায় নয়, তিনি অভিনয় করেছেন কাহো না পেয়ার হ্যায়, মহব্বাতিন, জুবাইদা, কাভি খুশি কাভি গম এবং ব্রেক কে বাডের মতো ছবিতে।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

বিজেপিতে যাচ্ছেন অভিনেত্রী বিজয়শান্তি!

Shamim Reza

মুখ খুললেন সানা; বললেন ‘আল্লাহর সন্তুষ্টির জন্যই একে অপরকে বিয়ে করেছি’

Shamim Reza

গর্ভকালীন হাঁটাচলার জন্য ১০ লাখের চপ্পল পরলেন কারিনা

rony

হারিয়েই গেলেন চিত্রনায়িকা সাহারা

Shamim Reza

দীর্ঘদিন পর মুনমুন-পলির আড্ডা

Shamim Reza

চলে গেলেন জনপ্রিয় টিভি অভিনেতা

rony