Views: 514

জাতীয়

বিয়ে করতে গিয়ে জীবন দিলো তরুণ


লক্ষ্মীপুরে এক কলেজছাত্রীর সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল জাবেদ হোসেন নামে এক তরুণের। তাদের এই সম্পর্কের কথা জানাজানির পর মেনে নেননি উভয় পরিবার। তাই গোপনে বিয়ে করতে চলেছিলেন জাবেদ। কিন্তু শেষে তাকে ফিরতে হলো লাশ হয়ে।

নিহত জাবেদ (১৯) একই উপজেলার পূর্ব হাসন্দি এলাকার সাইফুল ইসলামের ছেলে। জাবেদ একটি বেসরকারি কোম্পানিতে কর্মরত ছিল।


বৃহস্পতিবার দুপুরে সদর উপজেলার হামছাদী এলাকায় ওই কলেজছাত্রীর নানাবাড়ি থেকে ঝুলন্ত অবস্থায় জাবেদের লাশ উদ্ধার করে পুলিশ। পরে ময়না তদন্তের জন্য হাসপাতালের মর্গে পাঠায়। ওই কলেজছাত্রীর পরিবার একে আত্মহত্যা পরে প্রচার চালালেও জাবেদের পরিবারের দাবি, তাকে হত্যা করা হয়েছে।

পুলিশ জানায়, কলেজ পড়ুয়া পলি বেগমের সঙ্গে জাবেদ হোসেনের দীর্ঘদিনের প্রেমের সর্ম্পক ছিল। বুধবার (২৪ সেপ্টেম্বর) গোপনে বিয়ে করার জন্য সকালে ওই শিক্ষার্থীর নানার বাড়িতে যায় জাবেদ।

এ দিকে স্থানীয়রা জানায়, জাবেদ হোসেনকে ওই ছাত্রীর পরিবারের লোকজন কালিবাজার এলাকা থেকে রাতের কোনো এক সময়ে ধরে নিয়ে যায়। এরপর তাকে বেদম মারধর করা হয়।

লক্ষ্মীপুর সদর থানার অফিসার ইনচার্জ (তদন্ত) মো. মোসলেহ উদ্দিন জানান, ময়নাতদন্ত রিপোর্টের পর এই বিষয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

স্কুলে পাঠ্যক্রম থেকে বাদ দেওয়া হচ্ছে না ইসলাম শিক্ষা

rony

মোবাইলে প্রেমের ফাঁদে ফেলে বিকাশ প্রতারককে ধরলেন কলেজছাত্রী

rony

মাওলানা মামুনুল হককে চ্যালেঞ্জ ছুড়ে নিক্সন চৌধুরী বললেন ‘খেলা হবে’

rony

মহান বিজয়ের মাস শুরু কাল

mdhmajor

বঙ্গবন্ধুকে নিয়ে দুটি গবেষণা গ্রন্থ প্রকাশ করছে ইউজিসি

azad

ভাস্কর্য অপসারণের নামে দেশকে অস্থিতিশীল করার চক্রান্ত প্রতিহত করুন : তথ্য প্রতিমন্ত্রী

azad