Views: 134

বিনোদন

বিয়ে করেছেন বলিউড অভিনেত্রী কঙ্গনার ভাই


বিনোদন ডেস্ক: বিয়ে করেছেন অভিনেত্রী কঙ্গনা রানাউতের কাজিন করণ রানাউত। ভাইয়ের বিয়ের অনুষ্ঠানে ছবি ও ভিডিও পোস্ট করতে দেখা গেল কঙ্গনার বোন রঙ্গোলি চান্দেলকে।

করণ রানাউতের বিয়ের অনুষ্ঠানে হালকা আকাশি রঙের ডিজাইনার লেহেঙ্গায় সেজেছিলেন কঙ্গনা রানাউত। সঙ্গে পরেছিলেন মুক্তর গয়না।

করণ রানাউতের বিয়ের সাজের ছবি নিজেই ইনস্টাগ্রামে পোস্ট করেছেন অভিনেত্রী কঙ্গনা রানাউত। ভাইয়ের বিয়েতে কঙ্গনার বড়বোন তথা ম্যানেজার রঙ্গোলি চান্দেলকে দেখা গেল হলুদ রঙের ট্রাডিশনাল শাড়ি ও জাঙ্ক জুয়েলারিতে।


ভাই ও ভাতৃবধূর ছবি পোস্ট করে রঙ্গোলি লিখেছেন ‘আমাদের পরিবারে স্বাগত অঞ্জলি।’ রঙ্গোলির এই পোস্ট থেকেই জানা গেছে কঙ্গনা-রঙ্গোলির ভাইয়ের বউয়ের নাম অঞ্জলি। ভাই করণের বিয়ের অনুষ্ঠানে বোন রঙ্গোলির ছেলে পৃথ্বীর সঙ্গে কঙ্গনা। ছবি পোস্ট করেছেন রঙ্গোলি চান্দেল।

কঙ্গনা নিজেও ভাইয়ের বিয়ের অনুষ্ঠানের একটি ভিডিও পোস্ট করে লিখেছেন, তাঁদের ঘরে বেড়ে গেল আরও একজন সদস্য। বউ নয়, তাঁদের ঘরে মেয়ে এসেছে। তাঁদের বাড়িতে নতুন একজন সদস্য হাজির হলেও, অঞ্জলির বাবা-মায়ের ঘর ফাঁকা হয়ে গেল। তাঁরা যে হৃদয়ের একটি অংশকে তাঁদের বাড়িতে পাঠিয়ে দিলেন বলেও মন্তব্য করেন কঙ্গনা।

সূত্র: জিনিউজ


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

বলিউডের সিনেমা মুক্তির পক্ষে চঞ্চল, বিপক্ষে শাকিব

Shamim Reza

‘সৈনিক ক্লাব’ সিনেমা হলের ঐতিহ্যবাহী প্রজেক্টর জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে হস্তান্তর

mdhmajor

পরীর ফেসবুকে অশ্লীল স্ট্যাটাস নিয়ে তোলপাড়

Shamim Reza

এবার গান গেয়ে ঝড় তুললেন সেই প্রিয়া (ভিডিও)

Shamim Reza

বিয়ের পর প্রথম ঘনিষ্ঠ ভিডিও প্রকাশ নেহার

Shamim Reza

পুরোনো প্রেমিকা নিয়ে বিপাকে মিশু সাব্বির!

Shamim Reza