Views: 190

ক্রিকেট (Cricket) খেলাধুলা

বুমরাহকে বিশ্বের সেরা টি-টোয়েন্টি বোলার বললেন প্যাটিনসন

স্পোর্টস ডেস্ক: ভারতের পেসার জাসপ্রিত বুমরাহকে টি-টোয়েন্টির সেরা বোলার মানছেন অস্ট্রেলিয়ার তারকা পেসার জেমস প্যাটিনসন। আইপিএলের এবারের আসরে অজি এই পেসার লাসিথ মালিঙ্গার পরিবর্তে মুম্বাই ইন্ডিয়ান্সে খেলবেন।

মুম্বাইয়ের হয়ে আইপিএলে খেলার সুযোগ পেয়ে উচ্ছসিত প্যাটিনসন বলেন, বিশ্বের সেরা টি-টোয়েন্টি দলের সাথে সংযুক্ত হতে পেরে ভালো লাগছে। বিশ্বের সেরা কয়েকজন বোলারের সঙ্গে কাজ করতে পেরেও দারুণ লাগছে।


ভারতীয় তারকা পেসার বুমরাহ সম্পর্কে প্যাটিনসন বলেন, বুমরাহ অবশ্যই বিশ্বের সেরা টি-টোয়েন্টি বোলার। শুধু বুমরাহই নয়, নিউ জিল্যান্ডের তারকা পেসার ট্রেন্ট বোল্টও এবার মুম্বাই দলে আছেন। তাই আমার জন্যে সেখানে খেলতে পারাটা দারুণ অভিজ্ঞতা হবে। টি-টোয়েন্টি বোলিং নিয়ে আমরা ইতোমধ্যেই অনেক আলোচনা করেছি।

আরব আমিরাতের মাটিতে এর আগেও বেশ কিছু ওয়ানডে ম্যাচ খেলার সুযোগ হয়েছে প্যাটিনসনের। এবারের আইপিএল হচ্ছে সেখানেই। নিজের অভিজ্ঞতার সর্বোচ্চ ব্যবহার করতে মুখিয়ে আছেন ৩০ বছর বয়সী এই পেসার।

তিনি আরও বলেন, আরব আমিরাতে আমি আগেও কিছু ওয়ানডে খেলেছি। তাই এখানকার মাটিতে আমি কিছুটা অভিজ্ঞ। এখানকার উইকেট শুকনা। পুরো আসরে তিনটি উইকেট ব্যবহার করা হবে। সুতরাং আসর যতই এগিয়ে যায় উইকেট তত স্লো হতে থাকবে।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

ডি ভিলিয়ার্সের মতো হতে চান কোহলি!

Mohammad Al Amin

বিশ্ব পরিস্থিতির উপর নির্ভর করছে বিপিএল

Mohammad Al Amin

সুখবর পেল বাংলাদেশ দল

Shamim Reza

দ্বিতীয় রাউন্ডে পৌঁছে গেছেন নাদাল

Mohammad Al Amin

আর্সেনালকে হারিয়ে নতুন মৌসুমে শুরুর তিন ম্যাচেই জয় তুলে নিলো লিভারপুল

Mohammad Al Amin

টিভিতে সরাসরি দেখুন

Mohammad Al Amin