Views: 121

অর্থনীতি-ব্যবসা আন্তর্জাতিক জাতীয়

বুড়িমারী স্থলবন্দর দিয়ে আমদানি-রপ্তানি বন্ধ থাকবে ৫ দিন


ফাইল ছবি

লালমনিরহাট প্রতিনিধি: শারদীয় দুর্গাপূজা উদযাপন উপলক্ষে লালমনিরহাটের পাটগ্রাম উপজেলার বুড়িমারী স্থলবন্দর দিয়ে বাংলাদেশ ও ভারতের মধ্যে পণ্য আমদানি-রপ্তানি কার্যক্রম ৫ দিন বন্ধ রাখার সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

ভারতের চ্যাংরাবান্ধা বর্ডারের ব্যবসায়ীরা বাংলাদেশের ব্যবসায়ীদের সঙ্গে আলোচনা করে এ সিদ্ধান্ত নেন।

আগামী শনিবার ২৪ অক্টোবর থেকে বুধবার ২৮ অক্টোবর বুড়িমারী বন্দর দিয়ে আমদানি- রপ্তানিসহ সকল কার্যক্রম বন্ধ থাকবে। তবে আগামী ২৯ অক্টোবর বৃহস্পতিবার থেকে যথারীতি শুরু হবে বন্দরের কার্যক্রম।


বুড়িমারী স্থলবন্দর আমদানি-রপ্তানিকারক অ্যাসোসিয়েশনের সভাপতি ও পাটগ্রাম উপজেলা পরিষদের চেয়ারম্যান রুহুল আমীন বাবুল এবং অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক ও বুড়িমারী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবু সাঈদ নেওয়াজ নিশাত বলেন, হিন্দু ধর্মালম্বীদের বৃহৎ দুর্গাপূজা উপলক্ষে ভারতীয় চ্যাংরাবান্ধা স্থলবন্দর এক্সপোর্টার অ্যাসোসিয়েশন, সি.এন্ড.এফ এজেন্ট ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন ও চ্যাংরাবান্ধা ট্রাক ওনার্স অ্যাসোসিয়েশনের যৌথ সভার সিদ্ধান্ত অনুযায়ী আগামী ২৪ থেকে ২৮ অক্টোবর পর্যন্ত বুড়িমারী স্থলবন্দর দিয়ে বাংলাদেশ ও ভারতের মধ্যে পণ্য আমদানি- রপ্তানিসহ সকল কার্যক্রম বন্ধ রাখার ঘোষণা দিয়ে একটি চিঠি দিয়েছে।

স্থলবন্দরের উপপরিচালক মাহফুজুর রহমান ভুঁইয়া জানান, সরকারি ছুটির দিন আগামী ২৬ অক্টোবর ছাড়া বুড়িমারী বন্দরের অভ্যন্তরের সকল কার্যক্রম চালু থাকবে।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

জননিরাপত্তা বিভাগে জনবল নিয়োগ

Sabina Sami

দেশে বাড়ছে শীতের দাপট, সর্বনিম্ন তাপমাত্র ৯.৬ ডিগ্রি

Sabina Sami

এবার পেনসিলভানিয়ায়ও ধরা খেলেন ট্রাম্প

azad

শীর্ষ পরমাণুবিজ্ঞানী হত্যায় ‘বদলা’ নেওয়ার হুঁশিয়ারি ইরানের

Sabina Sami

ইউএইর নিষেধাজ্ঞা ১৩টি দেশের বিরুদ্ধে : নতুন মিত্র ইসরায়েলকে রক্ষাই কি উদ্দেশ্য?

Sabina Sami

বিয়ের আসরে বরের হাতে তুলে দিলেন একে-৪৭ রাইফেল

Sabina Sami