জাতীয়

খালেদা জিয়ার জামিন আবেদনের শুনানি শুরু

জুমবাংলা ডেস্ক : খালেদা জিয়ার জামিন আবেদনের উপর হাইকোর্টের শুনানি শুরু হয়েছে; খালেদা জিয়ার পক্ষে তার আইনজীবী জয়নুল আবেদিন শুনানি করছেন।

বিচারপতি ওবায়দুল হাসান ও বিচারপতি একেএম জহিরুল হকের হাইকোর্ট বেঞ্চে আবেদনটির শুনানি হয়।


গত বুধবার খালেদা জিয়ার জামিন আবেদনটি উপস্থাপন করা হয়। আবেদনে বলা হয়, জামিন পেলে খালেদা জিয়া চিকিৎসার জন্য লন্ডনে যাবেন। এর আগে, এই মামলায় জামিন আবেদন করলে গত বছরের ১২ ডিসেম্বর তার জামিন আবেদন সর্বসম্মতিক্রমে পর্যবেক্ষণসহ খারিজ করেন সুপ্রিম কোর্টের আপিল বিভাগ।

উন্নত চিকিৎসার জন্য সরকারের কাছে সুপারিশ করতে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের উপাচার্যের কাছে আবেদন করেছেন তার পরিবারের সদস্যরা। গত ১১ই ফেব্রুয়ারি দুপুরে খালেদা জিয়ার ছোট ভাই শামীম ইস্কান্দার স্বজনদের পক্ষ থেকে এ আবেদন করেন।

এদিকে, হাইকোর্টে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার জামিন আবেদনের শুনানি নিয়ে শনিবার বৈঠক করেছে বিএনপির স্থায়ী কমিটি। এতে স্কাইপেতে যোগ দেন দলটির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান।

বিএনপি চেয়ারপার্সনের কার্যালয়ে বিকেল ৪টায় এই সভা শুরু হয়। রাত আটটার দিকে বৈঠক মুলতবি করা হয়। বৈঠকের বিষয়ে দলের পক্ষ থেকে বিস্তারিত কিছু জানানো হয়নি।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : http://bit.ly/2FQWuTP


আরও পড়ুন

কারাগারে কেমন আছেন তারা?

Saiful Islam

করোনায় পরীক্ষা ছাড়াই পাস প্রশ্নে অবস্থান জানালেন প্রতিমন্ত্রী

Shamim Reza

মারা গেছেন সাবেক মন্ত্রী রুহুল হকের স্ত্রী

globalgeek

সিনহার ইউটিউব চ্যানেল নিয়ে যা বললেন শিপ্রা (ভিডিও)

Saiful Islam

ডিসেম্বরেই আসতে পারে দেশীয় করোনা ভ্যাকসিন

Saiful Islam

বাংলাদেশি ভ্যাকসিন বাজারে আসার সম্ভাব্য সময় জানালেন আসিফ মাহমুদ

Shamim Reza