Coronavirus (করোনাভাইরাস) বিভাগীয় সংবাদ

চট্টগ্রামে মধ্যরাতে আড্ডায় যুবকরা, বেদম পিটুনি দিয়ে ঘরে পাঠাল পুলিশ (ভিডিও)

জুমবাংলা ডেস্ক : সদ্য নবজাতক থেকে শুরু করে বৃদ্ধ কেউই বাদ পড়ছে না প্রাণঘাতী করোনাভাইরাসের হাত থেকে। এ ভাইরাসের সংক্রমণ ঠেকাতে সারা দেশে সাধারণ ছুটি ঘোষণা, যোগাযোগ ব্যবস্থা বন্ধ করাসহ নানা নির্দেশনা দিয়েছে সরকার। অতি প্রয়োজন ছাড়া ঘরের বাইরে বের না হওয়ার পরামর্শ দেওয়া হয়েছে। সেইসঙ্গে দুজনের বেশি একসঙ্গে চলাফেরায় নিষেধাজ্ঞা দেওয়া হয়েছে। তারপরও আইন অমান্য করে চট্টগ্রামে মধ্যরাতে আড্ডা দেওয়ায় কয়েকজন যুবককে পিটুনি দিয়ে ঘরে পাঠিয়েছে পুলিশ।

বুধবার (২৫ মার্চ ) রাত ১১টা থেকে চট্টগ্রামের কোতয়ালী, চকবাজার, বাকলিয়া ও সদরঘাট থানা এলাকায় এ অভিযান চালায় চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ (দক্ষিণ জোন)। ওই সময় প্রশাসনের নিষেধাজ্ঞা না মেনে আড্ডা দেওয়ায় পিটুনি দিয়ে কয়েকজন যুবককে ঘরে পাঠায় পুলিশ।


এ ব্যাপারে সহকারী পুলিশ কমিশনার (কোতয়ালী জোন) নোবেল চাকমা বলেন, ‘সিএমপির দক্ষিণ বিভাগের কোতয়ালী, বাকলিয়া, চকবাজার এবং সদরঘাট থানায় আমদের টহল ছিল। এ সময় বেশকিছু এলাকায় নির্দেশনা না মেনে মধ্যরাতেই আড্ডা দিচ্ছিল বখাটেরা। পুলিশ অনেককে বুঝিয়ে, আবার অনেককে ভয় দেখিয়ে ঘরে পাঠিয়েছে। আমাদের সবার উচিত এখন ঘরে থাকা।’

প্রসঙ্গত, বুধবার সকাল থেকে চট্টগ্রাম নগরীর প্রধান প্রধান সড়কে টহল দিচ্ছে পুলিশ ও সেনাবাহিনীর যৌথদল। চট্টগ্রামে অভিযানে নেতৃত্ব দিচ্ছে জেলা প্রশাসনের ছয়জন ম্যাজিস্ট্রেট।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : http://bit.ly/2FQWuTP


আরও পড়ুন

করোনার ভুল তথ্যের কারণেই বিশ্বের বিভিন্ন দেশে বিপুলসংখ্যক প্রাণহানি!

Sabina Sami

ভাঙ্গা থানার ওসির বিরুদ্ধে নানা অপকর্মের অভিযোগ

Saiful Islam

খুন্তির ছ্যাঁকা সইতে না পেরে পুলিশের আশ্রয়ে শিশু আশা

Saiful Islam

অবৈধ খামার থেকে ৪৯টি বিষধর সাপ উদ্ধার

Saiful Islam

পুলিশ সদস্যকে ভালোবেসে প্রাণ দিলেন কলেজ ছাত্রী!

Saiful Islam

১০ টাকার প্রলোভন দেখিয়ে শিশুকে ধর্ষণ!

Saiful Islam