জাতীয়

বেরিয়ে আসছে পাপিয়ার অন্ধকার রাজ্য, বাসা থেকে অস্ত্র-মদ-বিপুল টাকা উদ্ধার

জুমবাংলা ডেস্ক : মহিলা যুবলীগের আলোচিত নেত্রী শামীমা নূর পাপিয়ার বাসা থেকে অস্ত্র, মদসহ বিপুল পরিমাণ অবৈধ টাকা উদ্ধার করেছে র‍্যাব। আজ রাজধানীর ফার্মগেট এলাকায় তার বাসায় অভিযান চালিয়ে এসব উদ্ধারের কথা জানান র‍্যাবের লিগ্যাল এন্ড মিডিয়া উইংয়ের সিনিয়র সহকারী পরিচালক এএসপি সুজয় সরকার।

তিনি জানান, র‍্যাব-১ এর বিশেষ অভিযানে রাজধানীর ফার্মগেটের পাপিয়ার বাসা থেকে বিদেশি অস্ত্র, ম্যাগজিন, গুলি, বিদেশি মদ ও বিপুল পরিমাণ অবৈধ টাকা উদ্ধার করা হয়েছে।

এ ব্যাপারে বিকাল ৪টায় রাজধানীর কারওয়ানবাজার র‍্যাবের মিডিয়া সেন্টারে আয়োজিত এক সংবাদ সম্মেলনে বিস্তারিত তথ্য জানানো হবে বলেও জানান তিনি।

গতকাল দুপুরে রাজধানীর হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর হয়ে দেশত্যাগের সময় শামীমা নূর পাপিয়া ওরফে পিউ, তার স্বামী সুমনসহ ৪ জনকে আটক করে র‍্যাব-১। র‍্যাব জানায়, রাজধানীর গুলশানের হোটেল ওয়েস্টিনে প্রেসিডেন্ট স্যুট নিজের নামে সব সময় বুকড করে নানা ধরনের অসামাজিক কার্যকলাপ চালিয়ে যাচ্ছিলেন পাপিয়া। যিনি হোটেলটির বারে বিলবাবদ প্রতিদিন পরিশোধ করতেন প্রায় আড়াই লাখ টাকা।

বৈধ আয় অনুযায়ী পাপিয়ার বাৎসরিক আয় মাত্র ১৯ লাখ টাকা। অথচ হোটেল ওয়েস্টিনে শুধু গত তিন মাসেই বিল পরিশোধ করেছেন প্রায় ১ কোটি ৩০ লাখ টাকা। যিনি নারী সংক্রান্ত অপকর্ম ছাড়াও অস্ত্র-মাদক ব্যবসা, চাঁদাবাজি ও বিভিন্ন তদবির বাণিজ্যের সঙ্গে জড়িত।।


আরও পড়ুন

অর্ধেক দামেও বিক্রি হচ্ছেনা ডিম

globalgeek

করোনাতেও ২২৬৪ বস্তা সরকারি ত্রাণের চাল চুরি!

globalgeek

কোন জেলায় কতজন করোনা রোগী শনাক্ত

globalgeek

মা-ছেলেসহ ৫ জনের দেহে করোনা শনাক্ত

globalgeek

ব্যাপক খাদ্য সঙ্কটে বাংলাদেশে অধ্যয়নরত ৩০০ পাকিস্তানি শিক্ষার্থী

Saiful Islam

করোনায় পোশাক কারখানার মালিকের মৃত্যু

Shamim Reza