Views: 228

ঢাকা বিভাগীয় সংবাদ

বেলুন ফুলানো গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে নিহত ১, আহত দুই শিশু


জুমবাংলা ডেস্ক : শরীয়তপুরের ডোমসার স্কুল এন্ড কলেজ সংলগ্ন পুকুর পাড়ে খেলনা বেলুন ফুলানো গ্যাস সিলিন্ডার বিস্ফোরিত হয়ে সায়েদ বেপারী (৩০) নামে এক বেলুন বিক্রেতা নিহত হয়েছে। এই ঘটনায় বেলুন বিক্রেতার শিশু ছেলেসহ দুই শিশু মারাত্মক আহত হয়েছে। আহত শিশুদের শরীয়তপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। শুক্রবার বিকেল সোয়া ৫টার দিকে শরীয়তপুর সদর উপজেলার ডোমসার ইউনিয়নের ডোমসার জগৎচন্দ্র ইনস্টিটিউসন স্কুল এন্ড কলেজ মাঠের দক্ষিণ পূর্ব কর্ণারে পুকুর পাড়ে এই দুর্ঘটনা ঘটে।

নিহত সায়েদ ব্যাপারী (৩০) উপজেলার চিতলিয়া দড়িহাওলা গ্রামের বাসিন্দা। তিনি দীর্ঘদিন যাবৎ বিভিন্ন এলাকায় গ্যাস সিলিন্ডারের মাধ্যমে খেলনা বেলুন ফুলিয়ে বিক্রি করে আসছেন। আহতরা হলো- বেলুন বিক্রেতার ছেলে জাহিদ হাসান (৯) ও ডোমসার ইউনিয়নের ডোমসার গ্রামের দেলোয়ার মাদবরের ছেলে সিয়াম মাদবর (৫)।


পালং মডেল থানা পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, ডোমসার জগৎচন্দ্র ইনস্টিটিউশন স্কুল এন্ড কলেজ মাঠে ডোমসার শেখ রাসেল ফুটবল টুনার্মেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয় আজ শুক্রবার। খেলা শেষে দর্শকরা মাঠ ত্যাগ করার সময় হঠাৎ বিকট শব্দ শুনে শত শত দর্শক দিক বেদিক ছোটাছুটি শুরু করে।

এক পর্যায়ে পুকুর পাড়ে আহত দুই শিশুকে চিৎকার করতে শুনে তাদের উদ্ধার করতে গিয়ে জানতে পারে গ্যাসের মাধ্যমে খেলনা বেলুন ফুলানোর সিলিন্ডার গ্যাস বিস্ফোরিত হয়েছে। এতে বেলুন বিক্রেতা সায়েদ বেপারীর মাথার খুলি ও একটি হাত উড়ে ছিন্ন ভিন্ন হয়ে ঘটনাস্থলেই মারা যান। গুরুতর আহত অবস্থায় শিশু জাহিদ ও সিয়ামকে শরীয়তপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পালং মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আসলাম উদ্দিন বলেন, খবর পেয়ে পুলিশের একটি দল ঘটনাস্থলে পৌঁছে নিহতের মরদেহ ময়না তদন্তের জন্য হাসপাতালে পাঠিয়েছে। আহত দুই শিশুকে শরীয়তপুর সদর হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করা হয়েছে। বিষয়টি নিয়ে তদন্ত চলছে।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

এক ঘুমেই ভম্বলের সাত দিন পার

Shamim Reza

দুই দিন পর বাড়ি ফিরতে পারলো ধর্ষণের শিকার স্কুলছাত্রী

rony

ব্যতিক্রমী রায় দণ্ডিত, ৪ আসামি করবেন সেবামূলক কাজ

Shamim Reza

‘ক্রাইম পেট্রল’ দেখে কৌশল শিখে পরিবারের ৪ জনকে খুন

Shamim Reza

চাল আত্মসাতের অভিযোগে কুষ্টিয়ায় চেয়ারম্যান কারাগারে

azad

কুমিল্লায় ২ মেডিকেল সেন্টার সিলগালা

azad