Views: 87

ক্রিকেট (Cricket) খেলাধুলা

বোলিং কোচের দায়িত্ব নেওয়ার তিনদিনের মাথায় পদত্যাগ করলেন ভাস


স্পোর্টস ডেস্ক: আগামী মাসে ওয়েস্ট ইন্ডিজ সফরের জন্য শ্রীলঙ্কার বোলিং কোচের দায়িত্ব নেওয়ার মাত্র তিনদিনের মাথায় পদত্যাগ করেছেন চামিন্দা ভাস। সোমবার (২২ ফেব্রুয়ারি) পদত্যাগের ঘোষণা দেন সাবেক লঙ্কান পেসার।

ক্যারিবিয়ান সফরে দলের সাপোর্ট স্টাফের সদস্য হিসেবেও থাকবেন না বলে বোর্ডকে জানিয়ে দিয়েছেন তিনি। বিষয়টি নিশ্চিত করেছে শ্রীলঙ্কা ক্রিকেট।

লঙ্কান দল ক্যারিবিয়ান সফরে যাওয়ার ঠিক করা সূচির ঘণ্টাখানেক আগে পদত্যাগ করেন ভাস। তার এমন হঠাৎ ও অদায়িত্বসুলভ কারণে ব্যথিত হয়েছে বলে এক বিবৃতিতে জানায় এসএলসি।


শুক্রবার (১৯ ফেব্রুয়ারি) চামিন্দা ভাসকে নতুন বোলিং কোচ হিসেবে নিয়োগ দেয় শ্রীলঙ্কা ক্রিকেট। আসন্ন ওয়েস্ট ইন্ডিজ সফর থেকেই এই কিংবদন্তি পেসার লঙ্কান দলের সঙ্গে কাজ করবেন বলে জানায় দেশটির ক্রিকেট বোর্ড।

এর একদিন আগে শ্রীলঙ্কার বোলিং কোচের পদ থেকে সরে দাঁড়ান ডেভিড সাকের। ২০১৯ সালে দায়িত্ব বুঝে নেওয়ার পর ব্যক্তিগত কারণ দেখিয়ে পদত্যাগপত্র জমা দেন তিনি।

এর আগে শ্রীলঙ্কার হাই-পারফরম্যান্স সেন্টারের ফাস্ট বোলিং কোচ হিসেবে দায়িত্ব পালন করছিলেন ভাস। সেখানে তিনি উদীয়মান ক্রিকেটারদের পাশাপাশি জাতীয় দলের ক্রিকেটারদের নিয়েও কাজ করেছেন।

আন্তর্জাতিক ক্রিকেটে চামিন্দা ভাসের ক্যারিয়ার বেশ সমৃদ্ধ ছিল। ১১১টি টেস্ট ম্যাচে তিনি তুলে নিয়েছিলেন ৩৫৫ উইকেট এবং ৩২২টি ওয়ানডে খেলে ঝুলিতে পুরেছিলেন ৪০০ উইকেট।

প্রসঙ্গত, আগামী ৩ মার্চ থেকে শুরু হচ্ছে শ্রীলঙ্কা দলের উইন্ডিজ সফর। এই সফরে ৩টি টি-টোয়েন্টি, ৩টি ওয়ানডে এবং ২টি টেস্টের সিরিজ খেলবে লঙ্কানরা। সবগুলো ম্যাচ হবে অ্যান্টিগার দর্শকশূন্য স্টেডিয়ামে।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

নিউজিল্যান্ডকে উড়িয়ে দিয়ে সমতায় ফিরলো অস্ট্রেলিয়া

azad

নিউজিল্যান্ডের সেই মসজিদে জুমা আদায় করে আপ্লুত মুশফিক

Shamim Reza

ঘরের মাঠে টানা ৫ ম্যাচ হারলো লিভারপুল

azad

‘আমার মনে হয়, আমরা কেউ কেউ আল্লাহর নেয়ামতে বিশ্বাস করি না’

Sabina Sami

নিজেদের মাঠে এ কী হাল চ্যাম্পিয়নদের!

Sabina Sami

ভূমিকম্পের কেন্দ্র থেকে ‘অনেক দূরে’ টাইগাররা, সবাই নিরাপদে

Sabina Sami