রাজনীতি

ব্যক্তিগত গাড়িতে ছাত্রলীগের লোগো-স্টিকার ব্যবহারে নিষেধাজ্ঞা

জুমবাংলা ডেস্ক : ব্যক্তিগত গাড়িতে ছাত্রলীগের লোগো ব্যবহার করতে পারবেন না দলটির নেতাকর্মীরা। শুক্রবার দুপুরে সংগঠনটির সভাপতি আল-নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে এই নিষেধাজ্ঞা দেওয়া হয়।

বিজ্ঞপ্তিতে ছাত্রলীগের নেতাকর্মীদের উদ্দেশে বলা হয়, ‘এত দ্বারা সকলের অবগতির জন্য জানানো যাচ্ছে যে, বাংলাদেশ ছাত্রলীগের লোগো সংবলিত স্টিকার কোনও যানবাহনে ব্যবহার না করার নির্দেশ প্রদান করা হলো।’

ছাত্রলীগের সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য সংবাদমাধ্যমকে বলেন, আমরা লক্ষ্য করছি, অনেকে মোটরসাইকেল বা গাড়িতে ছাত্রলীগের লোগো ব্যবহার করে ঘুরে বেড়ায়। তারা যদি কোনও ধরনের অনিয়ম করে, তাহলে এতে সংগঠনের বদনাম হয়। নিয়ম-কানুন মেনে যদি লোগো ব্যবহার করে তাহলে কোনও সমস্যা হয় না।

তিনি বলেন, কেউ ছাত্রলীগের লোগো ব্যবহার করে সংগঠনের ভাবমূর্তি নষ্ট করবে, মানুষের সমস্যা করবে এটা হতে পারে না। এজন্যই এই নির্দেশনা দেওয়া হয়েছে। এটা সংগঠনের লোগো। কেউ যানবাহনে ব্যবহার করতে পারবে না।

যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও। ডাউনলোডকরুন : http://bit.ly/2FQWuTP




জুমবাংলানিউজ/এসআই


আপনি আরও যা পড়তে পারেন


rocket

সর্বশেষ সংবাদ