খেলাধুলা বিপিএল

ব্যক্তিগত বিমানে ঢাকায় এসেছিলেন সালমান

স্পোর্টস ডেস্ক : বঙ্গবন্ধু বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) উদ্বোধনী অনুষ্ঠানে অংশ নিতে গতকাল রোববার (৮ ডিসেম্বর) সকাল ৮টা ৪০ মিনিটে ব্যক্তিগত বিমানে ঢাকায় এসেছিলেন বলিউডের ভাইজান সালমান খান। একই বিমানে সালমানের সঙ্গী ছিলেন বলিউডের আরেক তারকা ক্যাটরিনা কাইফ। সালমান- ক্যাটরিনার ঢাকায় আসার ব্যাপারটি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। বর্ণাঢ্য এক অনুষ্ঠানের মাধ্যমে গতকাল বিকালেই উদ্বোধন করা হয় বঙ্গবন্ধু বাংলাদেশ প্রিমিয়ার লিগের। এই আয়োজনে পারফর্ম করেন ভারত-বাংলাদেশের ৬ শিল্পী।


আয়োজনের প্রধান আকর্ষণ হিসাবে ছিলেন বলিউডের দুই তারকা সালমান খান ও ক্যাটরিনা কাইফ। এছাড়াও বলিউডের দুই জনপ্রিয় গায়ক সোনু নিগম ও কৈলাশ খের’ও মঞ্চ মাতিয়েছেন। অন্যদিকে বাংলাদেশ থেকে মঞ্চ মাতিয়েছেন জেমস ও মমতাজ। উদ্বোধনী অনুষ্ঠানে পারফর্ম শেষে সোমবার রাতেই দেশে ফিরে যান বলিউড তারকা সালমান খান ও ক্যাটরিনা কাইফ। যেহেতু চাটার্ড ফ্লাইট ছিল, তাই তাদের উড়াল দেয়ার সময় নির্দিষ্ট কোনো সময় ছিল না।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : http://bit.ly/2FQWuTP


আরও পড়ুন

পাকিস্তান ক্রিকেট দলের জন্য বড় দুঃসংবাদ

Shamim Reza

অবশেষে সবুজ সংকেত পেলো আইপিএল, থাকছে যেসব নিয়ম

Shamim Reza

অসুস্থতার বিষয়ে জানতে তামিমকে আরও অপেক্ষা করতে হবে

mdhmajor

চিকিৎসকের অবহেলায় ক্রিকেট কোচ তিন্নির মৃত্যু

mdhmajor

১০ মাস ধরে ক্রিকেটারদের বেতন দেয় না ভারতীয় ক্রিকেট বোর্ড

mdhmajor

১৫০ দিন স্ত্রী-পরিবার ছেড়ে থাকতে হবে কোহলিদের

Shamim Reza