Views: 427

জাতীয়

ব্যবসায়ীকে মারধরের ভিডিও ফেসবুকে, সেই ছাত্রলীগ নেতাসেহ গ্রেফতার ৩

জুমবাংলা ডেস্ক: নওগাঁর মহাদেবপুরে ব্যবসায়ীকে মারপিট ও চাঁদাবাজির অভিযোগে করা মামলায় অবশেষে গ্রেফতার হয়েছেন উপজেলা ছাত্রলীগের সদ্য বহিষ্কৃত সভাপতি রাজু আহমেদসহ তিনজন।

রাজু আহমেদ। ছবি: সংগৃহীত

মঙ্গলবার দিবাগত রাতে রাজধানী ঢাকার হাসকোনা এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে পুলিশ।

গ্রেফতার ছাত্রলীগের ওই তিন নেতাকর্মী হলেন- মহাদেবপুর উপজেলা ছাত্রলীগের সভাপতি রাজু আহমেদ (৩০), ছাত্রলীগ নেতা নয়ন (২৫) ও ছাত্রলীগকর্মী ইমরান মহুরী (২২)।

মহাদবেপুর থানার ওসি নজরুল ইসলাম জানান, গত ৫ সেপ্টেম্বর সন্ধ্যায় মহাদেবপুর উপজেলা সদরের বাসস্ট্যান্ড এলাকায় আরএফএল ভিগো শোরুমের স্বত্বাধিকারী সোহেল রানার দোকানে ঢুকে তাকে মারধর করে তুলে নিয়ে যায় উপজেলা ছাত্রলীগের সভাপতি রাজু আহমেদ ও তার সঙ্গীরা।


এ ঘটনায় গত ৬ সেপ্টেম্বর রাজু, নয়নসহ অজ্ঞাত আরও ৬-৭ জনের বিরুদ্ধে থানায় চাঁদাবাজি ও মারধরের মামলা করেন ওই ব্যবসায়ী। মামলার পর থেকে এজহারভুক্ত আসামিরা পলাতক ছিলেন। মঙ্গলবার রাত ৮টার দিকে রাজু আহমেদ, নয়ন ও ইমরান মহুরীকে গ্রেফতার করা হয়েছে।

তিনি আরও বলেন, গ্রেফতার ওই তিনজনকে বুধবার সকালে আদালত পাঠানো হয়েছে।

উল্লেখ্য, গত রোববার ব্যবসায়ী সোহেলের দোকানের সিসি ক্যামেরায় তাকে মারপিটের ধারণ করা ভিডিও ফুটেজ সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে। মুহূর্তেই ওই ভিডিও ভাইরাল হয়ে পড়ে।

ভিডিও ভাইরাল হওয়ার পর গত সোমবার মহাদেবপুর উপজেলা ছাত্রলীগের সভাপতি রাজু আহমেদকে সংগঠন থেকে সাময়িক বহিষ্কার করে জেলা ছাত্রলীগ।

রাজুর বিরুদ্ধে মামলা হওয়ার পর সংগঠন থেকে গত ১৩ সেপ্টেম্বর তাকে সংগঠন থেকে সাময়িক বহিষ্কার করা হয় এবং স্থায়ী বহিষ্কারের জন্য কেন্দ্রীয় ছাত্রলীগের কাছে সুপারিশ পাঠানো হয়েছে।


আরও পড়ুন

গুলশানে দেহব্যবসার অভিযোগে ১৬ নারীসহ ২৮ জন আটক

Saiful Islam

গুলশানে স্পা সেন্টারে অভিযান, নারীসহ গ্রেফতার ২৮

Shamim Reza

মুজিববর্ষ উপলক্ষে আবারও বিশেষ অধিবেশনের উদ্যোগ

Saiful Islam

ইউএনও ওয়াহিদাকে বদলির কারণ

Shamim Reza

রায় জালিয়াতি করায় দুই কারারক্ষীসহ পাঁচজনের নামে মামলার নির্দেশ

Sabina Sami

৯ হাজার শ্রমিককে প্রায় ৪০ কোটি টাকা সহায়তা

Saiful Islam