অর্থনীতি-ব্যবসা জাতীয় স্লাইডার

ব্যর্থতার সঙ্গে সফলতার সংবাদও যথাযথভাবে তুলে ধরার আহ্বান শিল্পমন্ত্রীর

জুমবাংলা ডেস্ক : ব্যর্থতার সঙ্গে সফলতার সংবাদও গণমাধ্যমে যথাযথভাবে তুলে ধরার আহ্বান জানিয়েছেন শিল্পমন্ত্রী নূরুল মজিদ মাহমুদ হুমায়ূন।

মঙ্গলবার (২১ জানুয়ারি) শিল্প মন্ত্রণালয়ের সম্মেলন কক্ষে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উদযাপন উপলক্ষে শিল্প মন্ত্রণালয় গৃহীত কর্মসূচি এবং গত এক বছরে শিল্প মন্ত্রণালয়ের অর্জন বিষয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে শিল্পমন্ত্রী একথা বলেন। এ সময় প্রতিমন্ত্রী কামাল আহমেদ মজুমদার ও শিল্প সচিব আবদুল হালিম উপস্থিত ছিলেন।

শিল্পমন্ত্রী বলেন, গত এক বছর শিল্প মন্ত্রণালয়ের অধীন শিল্প প্রতিষ্ঠানগুলোতে পুরোনো সমস্যাগুলো চিহ্নিতকরণ ও সেগুলো থেকে উত্তরণের উপায় অনুসন্ধানে মন্ত্রণালয় কাজ করেছে। শিল্প প্রতিষ্ঠানগুলোর উন্নয়নে গৃহীত কার্যক্রমের ফলাফল আগামী বছর দৃশ্যমান হবে বলে শিল্পমন্ত্রী আশাবাদ ব্যক্ত করেন।

তিনি বলেন, শিল্প লবণের আড়ালে কেউ যাতে ভোজ্য লবণ আমদানি করতে না পারে সে বিষয়ে শিল্প মন্ত্রণালয় সচেতন রয়েছে। অন্যান্য সরকারি সংস্থার সঙ্গে সমন্বয় রেখে শিল্প মন্ত্রণালয় এ বিষয়ে কাজ করছে।

যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও। ডাউনলোডকরুন : http://bit.ly/2FQWuTP

আরও পড়ুন

জ্বরে আক্রান্ত পাপিয়া, রিমান্ড স্থগিত করে কারাগারে প্রেরণ

Shamim Reza

সরকার ঘোষিত চলমান ছুটি আরও ৫ দিন বাড়িয়ে প্রজ্ঞাপন জারি

rony

সব বাড়িতে জীবাণুনাশক ছিটাচ্ছে নীলফামারী পৌরসভা

azad

রংপুর বিভাগ সমিতি, ঢাকা’র পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা

mdhmajor

ঋণ নিয়ে পোশাক খাতকে যে সুখবর দিলেন বাণিজ্যমন্ত্রী

rony

দেশে ৩ হাজার হাজতিকে মুক্তি দেওয়ার চিন্তা

Shamim Reza