Views: 125

জাতীয়

ব্যারিস্টার আসিফের রহস্যজনক মৃত্যু, নিরপেক্ষ তদন্তের দাবি আসকের

জুমবাংলা ডেস্ক : রাজধানীর কাঁঠালবাগান এলাকায় ব্যারিস্টার আসিফ ইমতিয়াজ খান জিসাদের (৩৩) মৃত্যুর ঘটনাকে ‘রহস্যজনক’ উল্লেখ্য করে এর সুষ্ঠু ও নিরপেক্ষ তদন্তের দাবি জানিয়েছে আইন ও সালিশ কেন্দ্র (আসক)। আজ বৃহস্পতিবার আসক থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়।


তরুণ এই আইনজীবির এমন মর্মান্তিক মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে বিজ্ঞপ্তিতে বলা হয়, এই মৃত্যুকে কেন্দ্র করে যে অভিযোগসমূহ উঠছে তা খতিয়ে দেখতে সুষ্ঠু ও নিরপেক্ষ তদন্ত নিশ্চিত করার দাবি জানাচ্ছে আসক।

উল্লেখ্য, গত ১১ সেপ্টেম্বর শ্বশুড়বাড়ির ভবনের ৯ তলা থেকে পড়ে যান ব্যারিস্টার ইমতিয়াজ। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন। তিনি ছাদ থেকে লাফিয়ে পড়ে আত্মহত্যা করেছেন দাবি জানিয়েছে মৃত জিসাদের শ্বশুরবাড়ির সদস্যরা। এদিকে জিসাদকে হত্যা করা হয়েছে বলে তাঁর পরিবার থেকে অভিযোগ করা হয়েছে।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

করোনায় বিটিভির সাবেক মহাপরিচালকের মৃত্যু

Saiful Islam

ছাত্রাবাসে গৃহবধূকে গণধর্ষণ মামলার আরেক আসামি গ্রেফতার

Shamim Reza

এমপি রতন ও তার স্ত্রীর ব্যাংক হিসাব তলব

Shamim Reza

১০ গুণ বেশি দামে কেনা হয় যন্ত্রপাতি

Saiful Islam

ড্রাইভার মালেকদের মতো আরো দুর্নীতিবাজ রয়েছে: স্বাস্থ্যমন্ত্রী

Saiful Islam

শেখ হাসিনা-নরেন্দ্র মোদির ভার্চ্যুয়াল বৈঠক ডিসেম্বরে

Saiful Islam