Views: 9

জাতীয়

ব্যারিস্টার মওদুদকে কেবিনে স্থানান্তর


জুমবাংলা ডেস্ক: বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদকে সিসিইউ (করোনারি কেয়ার ইউনিট) থেকে কেবিনে স্থানান্তর করা হয়েছে। বুধবার (১৩ জানুয়ারি) বিএনপি চেয়ারপারসনের প্রেস উইং সদস্য শায়রুল কবির খান এ তথ্য নিশ্চিত করে জানান, ব্যারিস্টার মওদুদ সাহেব আগের চেয়ে অনেকটা সুস্থ। দুপুরে তাকে সিসিইউ (করোনারি কেয়ার ইউনিট) থেকে কেবিনে স্থানান্তর করা হয়েছে।


গত ২৯ ডিসেম্বর অসুস্থ হলে ব্যারিস্টার মওদুদ আহমদকে এভার কেয়ার হাসপাতালের সিসিইউতে ভর্তি করা হয়। তার রক্তের হিমোগ্লোবিন কমে গিয়েছিল। প্রফেসর শাহাবুদ্দিন আহমেদ তালুকদারের তত্ত্বাবধানে তিনি চিকিৎসাধীন। এখন তিনি অনেকটা সুস্থ, দেশবাসীর কাছে দোয়া চেয়েছে তার পরিবার।

দুবার কোভিড-১৯ পরীক্ষায় তার রিপোর্ট নেগেটিভ আসে। দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান ও মহাসচিবসহ নেতারা তার খোঁজখবর রাখছেন। সার্বক্ষণিক চিকিৎসকের সঙ্গে যোগাযোগ রেখেছেন বিএনপির ভাইস চেয়ারম্যান ডা. এ জেড এম জাহিদ হোসেন।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

বিয়ে ভেঙে যাওয়ায় গলায় দড়ি দিয়ে কিশোরীর আত্মহত্যা

rony

চাকায় ওড়না পেঁচিয়ে শরীর থেকে নারীর মাথা বিচ্ছিন্ন

Shamim Reza

করোনায় আক্রান্ত জাপা চেয়ারম্যান জিএম কাদের

rony

কেউ বিতলামি করলে পুরাতন জুতা দিয়ে মারবেন: ওবায়দুল কাদেরের ছোট ভাই

rony

আসামি এত ক্ষমতাধর যে তাকে কোন কিছু খুঁজে পায় না: প্রধান বিচারপতি

rony

‘করোনাকালে ২৭ বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীর আত্মহত্যা, ঢাবির ১১ জন’

Sabina Sami