Coronavirus (করোনাভাইরাস) খেলাধুলা ফুটবল

ব্রাজিলে ১৬ ফুটবলারের করোনা পজিটিভ

স্পোর্টস ডেস্ক : ব্রাজিলে করোনা পরিস্থিতি ভয়াবহ আকার ধারণ করেছে। রেহাই পাচ্ছে না দেশটির ফুটবল অঙ্গনও। ব্রাজিলের প্রথম বিভাগের ক্লাব ভাস্কো দা গামা’র ১৬ জন ফুটবলার করোনা পজিটিভ হিসেবে ধরা পড়েছেন।

রিও ডি জেনিরোর এই ক্লাবটিতে খেলোয়াড়, কোচসহ ২৫০ জনের করোনা পরীক্ষা করা হয়। রোববার ভাস্কোর মেডিকেল ডিরেক্টর মার্কোস তেক্সেইরা এক ইউটিউব চ্যানেলে ১৬ জন আক্রান্তের খবরটি নিশ্চিত করেছেন।


টেক্সেইরা বলেন, ‘পরীক্ষার পর আমরা ১৬ জন খেলোয়াড়ের পজিটিভ পেয়েছি। তাদের দল থেকে আলাদা রাখা হয়েছে। চিকিৎসা চলছে। তারা ভাইরাস থেকে মুক্ত হওয়া নিশ্চিত না হওয়া পর্যন্ত বাকিদের সঙ্গে মিশতে দেয়া হবে না।’

স্থানীয় গণমাধ্যমের এক প্রতিবেদনে জানা গেছে, করোনা আক্রান্তদের মধ্যে ইতিমধ্যে ৩ জন সুস্থ হয়ে উঠেছেন। বাকিদের কোয়ারেন্টাইনে চিকিৎসা চলছে।

এখন পর্যন্ত ব্রাজিলে ৫ লাখ ১৪ হাজারের বেশি মানুষ করোনা আক্রান্ত হয়েছেন। এর মধ্যে মারা গেছেন ২৯ হাজারের ওপর। দিন দিন পরিস্থিতি খারাপ হচ্ছে দেশটিতে।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : http://bit.ly/2FQWuTP


আরও পড়ুন

অমিতাভের পর এবার অভিষেক বচ্চনের করোনা পজেটিভ

Saiful Islam

বিশ্বকে হতবাক করলো করোনার এই আবিস্কার

Shamim Reza

করোনায় একদিনে এত মানুষ আগে কখনও আক্রান্ত হয়নি

Shamim Reza

‘আতঙ্কে হাসপাতালে না গিয়ে বাড়িতেই মরতে পছন্দ করেন রোগীরা’

Sabina Sami

নিজের শরীরকে ফিট রাখতে ভৈরব নদীর পাড়ে বালুতে দৌড়াচ্ছেন রুবেল

Sabina Sami

‘আমার জন্য দোয়া করবেন, করোনার টেস্টের ফল আমি নিজেই জানাব’

Sabina Sami