জাতীয় বিভাগীয় সংবাদ

ব্রাহ্মণবাড়িয়ায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ যুবক নিহত

জুমবাংলা ডেস্ক: ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে কথিত ‘বন্দুকযুদ্ধে’ সাদ্দাম হোসেন (২৬) নামে এক যুবক নিহতের কথা জানিয়েছে পুলিশ। খবর ইউএনবি’র।

মঙ্গলবার দিবাগত রাত সোয়া ১টার দিকে উপজেলার যাত্রাপুর চাপরবাড়ি এলাকায় এ ঘটনা ঘটে। নিহত সাদ্দাম জেলার সরাইল উপজেলার কালিকচ্ছ ইউনিয়নের বেপারীপাড়া এলাকার কাঙ্গাল মিয়ার ছেলে।

আশুগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাবেদ মাহমুদের দাবি, নিহত সাদ্দাম ডাকাত দলের একজন সদস্য। তার বিরুদ্ধে ডাকাতির মামলা রয়েছে।

এ ঘটনায় তিন ডাকাতকে আটকের কথাও জানিয়েছে পুলিশ।


আটককৃতরা হলেন- ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার বিরাসার এলাকার শামছুল হকের ছেলে আকাশ মিয়া (২৭), সরাইল উপজেলার নাথপাড়া এলাকার কাশেম মিয়ার ছেলে হৃদয় মিয়া (২৫) ও উচালিয়াপাড়া এলাকার আমির হোসেনের ছেলে আশরাফুল ইসলাম (২৫)।

পুলিশের ভাষ্য, জেলা গোয়েন্দা পুলিশ, আশুগঞ্জ থানা পুলিশ ও সদর মডেল থানা পুলিশের সমন্বয়ে গঠিত একটি দল যাত্রাপুর এলাকার চাপাড়বাড়ি এলাকা ঘেরাও করলে ডাকাতরা পুলিশের ওপর গুলি চালিয়ে পালানোর চেষ্টা করে। এ সময় পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা গুলি চালায়।

গোলাগুলি শেষে ঘটনাস্থল থেকে ডাকাত দলের সদস্য আকাশ, হৃদয় ও আশরাফুলকে আটক করা হয় এবং গুলিবিদ্ধ অবস্থায় সাদ্দামের মরদেহ পাওয়া যায়।

ঘটনাস্থল থেকে একটি পিস্তল ও ডাকাতির কাজে ব্যবহৃত একটি সিএনজি চালিত অটোরিকশা এবং একটি মোটরসাইকেল উদ্ধারের কথাও জানিয়েছে পুলিশ।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : http://bit.ly/2FQWuTP


আরও পড়ুন

এক জায়গায় তিনবার রাস্তা কাটতে পারবেন না : তাপস

Sabina Sami

করোনায় ঢাকা বিভাগে ১ হাজার ৭০০ জনের মৃত্যু

mdhmajor

ব্রাহ্মণবাড়িয়ায় সাদা কাগজে স্বাক্ষীদের স্বাক্ষর নেয়ার অভিযোগ এসআইয়ের বিরুদ্ধে

Sabina Sami

৩ বিকল্প উপায়ে বার্ষিক পরীক্ষার পরিকল্পনা

Shamim Reza

বঙ্গবন্ধুর পলাতক ৫ খুনিকে ফিরিয়ে আনার প্রচেষ্টা চলছে: আইনমন্ত্রী

mdhmajor

অনেক সরকারি কর্মকর্তা সিদ্ধান্ত এড়িয়ে চলতে চায়: বিদ্যুৎ প্রতিমন্ত্রী

Shamim Reza