Views: 246

Coronavirus (করোনাভাইরাস) আন্তর্জাতিক প্রবাসী খবর

ব্রিটেনে করোনায় ২১ বাংলাদেশিসহ ১৯১ জনের মৃত্যু


আন্তর্জাতিক ডেস্ক : করোনার দ্বিতীয় ওয়েবে কাঁপছে ব্রিটেন। প্রতিদিনই বাড়ছে আক্রান্ত ও মৃতের সংখ্যা। বুধবার (২১ অক্টোবর) ব্রিটেনে করোনায় একদিনে সর্বাধিক আক্রান্তের রেকর্ড সৃষ্টি হয়েছে। গত ২৪ ঘণ্টায় আক্রান্ত হয়েছে ২৬ হাজার ৬৮৮জন। এই সংখ্যা গত মঙ্গলবারের চেয়ে প্রায় পাঁচ হাজার জন বেশি।

এদিকে গত ২৪ ঘণ্টায় ২১ জন বাংলাদেশিসহ মৃত্যু হয়েছে ১৯১ জনের। এই সংখ্যা মঙ্গলবার ছিল ২৪১ জন, সোমবার ৮০ জন, রবিবার ৬৭ জন, শনিবার ১৫০ জন, শুক্রবার ছিল মৃতের সংখ্যা ১৩৬ জন। এ পর্যন্ত মোট মৃতের সংখ্যা ৪৪ হাজার ১৫৮ জন। মৃতদের এই পরিসংখ্যান বুধবার সকাল ৯টা পর্যন্ত। হাসপাতালে ও হাসপাতালের বাইরে করোনায় মৃতের সংখ্যা এখানে হিসাব করা হয়েছে।


গত ২৪ ঘণ্টায় নতুন করে আক্রান্ত হয়েছেন ২৬ হাজার ৬৮৮ জন। এই সংখ্যা মঙ্গলবার ছিল ২১ হাজার ৩৩১ জন, সোমবার ১৮ হাজার ৮০৪ জন, রবিবার ১৬ হাজার ৯৮২ জন, শনিবার ১৬ হাজার ১৭১ জন, শুক্রবার ছিল নতুন আক্রান্তের সংখ্যা ১৫ হাজার ৬৫০ জন। বুধবার সকাল ৯টা পর্যন্ত মোট আক্রান্তের সংখ্যা সাত লাখ ৮৯ হাজার ২২০ জন।

এদিকে হাসপাতাল সূত্র জানিয়েছে গত ২৪ ঘণ্টায় হাসপাতালে ১৩৬ জনের মৃত্যু হয়েছে। এর মধ্যে ইংল্যান্ডে ৯৪ জন, ওয়েলসে ১৪ জন, স্কটল্যান্ডে ২৮ জন এবং উত্তর আয়ারল্যান্ডে নতুন করে কোনো মৃত্যুর খবর প্রকাশ করেনি। এই হিসাব শুধুমাত্র হাসপাতালে মৃতের সংখ্যার।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

‘প্রাপ্ত বয়স্ক নারীরা যার সঙ্গে যেখানে খুশি থাকতে পারবে’

Saiful Islam

দেশে করোনার টিকা আগে পাবে কারা

Saiful Islam

দুই বছর পর ইরানে বন্দি অস্ট্রেলিয়ার শিক্ষাবিদ মুক্ত

Shamim Reza

নিউজিল্যান্ডে আটকা পড়া ১০০ তিমির মৃত্যু

Shamim Reza

ডিসেম্বর মাসে থিম্ফু-ঢাকা পিটিএ স্বাক্ষরিত হবে: প্রধানমন্ত্রীকে ভুটানের রাষ্ট্রদূত

mdhmajor

মুক্তি পেলেন ইসরায়েলি কারাগারে অনশন পালনকারী সেই ফিলিস্তিনি

Shamim Reza