Views: 12

ক্রিকেট (Cricket) খেলাধুলা

ব্রিসবেনে পৌঁছে চরম ভোগান্তিতে রাহানে-রোহিতরা


ফাইল ছবি

স্পোর্টস ডেস্ক: ব্রিসবেনে সিরিজের চতুর্থ টেস্টে খেলা নিয়ে অনিশ্চিয়তা সৃস্টি হয়েছিলো। তবে সেই অনিশ্চিয়তা কাটিয়ে গতকাল ব্রিসেবেনে পৌঁছায় ভারত ও অস্ট্রেলিয়া ক্রিকেট দল। কিন্তু ব্রিসবেনে চরম ভোগান্তির মুখে পড়েছে ভারতীয় দল।

ব্রিসবেনের হোটেলে সবকিছুই নিজেদের করে নিতে হচ্ছে রাহানে-রোহিতদের। খাবার নিয়ে আসা, ঘর-বিছানা ঘোছানো থেকে শুরু করে সবকিছুই। এমনকি বাথরুমও পরিস্কার করতে হচ্ছে ভারতীয় দলকে।

পুরো হোটেলে শুধুই খেলোয়াড়রা আছেন। ঘরের বাইরে বেরোতেও পারছেন না তারা। বন্ধ করে রাখা হয়েছে জিম, রেস্তোরা, ক্যাফে এবং সুইমিং পুল।


সংবাদ সংস্থা পিটিআইকে ভারতীয় দলের এক সদস্যের বলেছেন, ‘আমরা ঘর-বন্দি হয়ে আছি। আমাদের নিজেদেরই সব কাজ করতে হচ্ছে। বাথরুম-বিছানা পরিষ্কার, সব আমরা করছি। কাছাকাছি একটা ভারতীয় রেস্তোরা থেকে খাবার আসছে। সেটা আমরা যে ফ্লোরে রয়েছি, সেখানে দিয়ে যাওয়া হচ্ছে। ফ্লোরের বাইরে আমাদের বের হতে দিচ্ছে না। মনে হচ্ছে আমরা জেলে আছি। স্টেডিয়াম থেকে চার কিলোমিটার দূরে রাখা হয়েছে আমাদের। সবকিছু নিয়ে খুবই খারাপ অবস্থা।’

রাহানে-রোহিতদের এমন দুর্দশা দেখে চিন্তার ভাঁজ ভারতীয় ক্রিকেট বোর্ডের (বিসিসিআই) সভাপতি সৌরভ গাঙ্গুলীর। হৃদরোগে আক্রান্ত হবার পর সদ্যই হাসপাতাল থেকে বাসায় ফিরেছেন তিনি। এমন শারীরিক অবস্থাতেও ভারতীয় দলের এমন পরিস্থিতি নিয়ে মাথা ঘামাতে হচ্ছে গাঙ্গুলীকে।

পিটিআই জানাচ্ছে, গাঙ্গুলী-বোর্ড সচিব জয় শাহ এবং বোর্ডের প্রধান নির্বাহি হেমাঙ্গ আমিন যোগাযোগ করেছেন ক্রিকেট অস্ট্রেলিয়ার (সিএ) কর্মকর্তাদের সাথে।

করোনা নিয়ে কুইন্সল্যান্ড সরকারের কঠোর স্বাস্থ্যবিধি থাকায় ব্রিসবেন টেস্টে খেলতে চায়নি ভারত। অনেক জল্পনা-কল্পনার পর ভারতের শর্ত মেনে নিলে রাহানে-রোহিতরা চতুর্থ টেস্ট খেলতে রাজি হন। কিন্তু এখন সেখানে পৌঁছে আরও ভোগান্তিতে ভারত।

আগামী ১৫ জানুয়ারি থেকে শুরু হবে সিরিজের চতুর্থ ও শেষ টেস্ট। চার ম্যাচের সিরিজে ১-১ সমতা বিরাজ করছে। সূত্র: বাসস


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

এবার নতুন দায়িত্ব নিয়ে ফিরলেন উমর গুল

rony

রাতে আজকের খেলা

Mohammad Al Amin

ইংল্যান্ডের বিপক্ষে ফিরলেন ম্যাথিউস

azad

ভিত্তিহীন অভিযোগে বিস্মিত স্মিথ

azad

অশ্বিনের কাছে ক্ষমা চাইলেন অস্ট্রেলিয়ার অধিনায়ক

Sabina Sami

পগবার গোলে ৮ বছর পর শীর্ষে ম্যান ইউ

Sabina Sami