Views: 77

বিভাগীয় সংবাদ রাজশাহী

বড় ভাইয়ের গলাকেটে পালালো ছোট ভাই

জুমবাংলা ডেস্ক : রাজশাহীর পবায় বড় ভাইকে গলা কেটে হত্যা করেছে ছোট ভাই। শুক্রবার (২৭ মার্চ) দিবাগত রাতে উপজেলার হরিপুর ইউনিয়নের হাড়ুপুরে এই খুনের ঘটনা ঘটেছে। আজ শনিবার বেলা ১১টার দিকে খবর পেয়ে পুলিশ নিহতের লাশ উদ্ধার করে।

নিহতের নাম সাকিব হোসেন সাকিব (১৮)। তিনি হাড়ুপুর এলাকার হেলিন আলী ড্রাইভারের ছেলে। নিহতের ছোট ভাই শাকিল হোসেন শিমুল (১৬) বড় ভাই সাকিবকে হত্যা করে পালিয়ে যায় বলে জানিয়েছেন মহানগর পুলিশের কাশিয়াডাঙ্গা জোনের সহকারী কমিশনার উৎপল কুমার চৌধুরী।

তিনি জানান, শুক্রবার দিবাগত রাতে শাকিল ও সাকিব দুই ভাই তাদের বাড়িতে একই কক্ষে ঘুমিয়ে ছিল। পরে সকালে দরজা খুলে পরিবারের সদস্যরা দেখে যে, ঘরের মধ্যে সাকিবের গলাকাটা লাশ পড়ে আছে। কিন্তু শাকিল নাই। এতে প্রাথমিকভাবে সন্দেহ করা হচ্ছে যে, বড় ভাই সাকিবকে গলা কেটে হত্যা করে শাকিল পালিয়ে গেছে। খবর পেয়ে পুলিশ সাকিবের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ মর্গে পাঠায়।

উৎপল কুমার চৌধুরী জানান, সাকিব এসএসসিতে ফেল করে আর পড়াশোনা করেনি। ছোট ভাই শিমুল অষ্টম শ্রেণি পর্যন্ত পড়াশোনা করেছে। তারা কোনও কাজও করত না। তবে সাকিব মাদকের সঙ্গে সম্পৃক্ত ছিল। তার বিরুদ্ধে থানায় একটি মাদকের মামলাও আছে।

তিনি আরও জানান, সকালে ৯৯৯ নম্বরের মাধ্যমে ফোন পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায়। মরদেহটি ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজের মর্গে পাঠানো হয়। তারা ধারণা করছেন, ছোট ভাই শিমুল তার ভাইকে গলাকেটে হত্যা করে পালিয়েছে। তাকে আটকের চেষ্টা চলছে। এ নিয়ে থানায় মামলা হবে।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

প্রধানমন্ত্রীর উপহারের ঘরে ওঠার আগেই ঝড়ে উড়ে গেল চাল!

Saiful Islam

কুড়িয়ে পাওয়া টাকা ও স্বর্ণালংকার ফেরত দিলেন পুলিশ সদস্য

Saiful Islam

ট্রেনের ধাক্কায় রেললাইনে বসে থাকা কসাইয়ের মৃত্যু

Shamim Reza

লিচু গাছে আম

Shamim Reza

ঠাকুরগাঁওয়ে একই গাছে ধরেছে আম ও লিচু

Saiful Islam

চট্টগ্রামে একটি গুচ্ছগ্রামে ভয়াবহ অগ্নিকাণ্ড

Saiful Islam