বিনোদন

ভক্তের আবদার মেটাতে গিয়ে বিরক্ত কারিনা

বিনোদন ডেস্ক : বলিউড অভিনেত্রী কারিনা কাপুর। দীর্ঘ অভিনয় ক্যারিয়ারে অসংখ্য জনপ্রিয় সিনেমা উপহার দিয়েছেন। তার ভক্তের সংখ্যাও নেহায়েত কম নয়।

চলার পথে অনেক ভক্তেরই দেখা পান কারিনা। হাসিমুখেই তাদের আবদার মেটান। কিন্তু সম্প্রতি এক ভক্তের আবদার মেটাতে গিয়ে বেশ বিরক্ত হন এই অভিনেত্রী। ডেকান ক্রনিক্যাল এই তথ্য জানিয়েছে।

একটি সূত্র সংবাদমাধ্যমটিতে জানান, এক নারী ভক্ত কারিনার সঙ্গে ছবি তোলার আবদান করেন। ছবি তোলা শেষে এই অভিনেত্রী যখন চলে যাচ্ছিলেন সেই ভক্ত আবারো সেলফির জন্য তাকে থামান। কিন্তু একই কারণে ওই নারী তৃতীয়বারের মতো যখন তাকে থামানোর চেষ্টা করেন, তখন কারিনাসহ সেখানে উপস্থিত সবাই বিরক্ত হন।

কারিনা অভিনীত পরবর্তী সিনেমা আংরেজি মিডিয়াম। এটি ২০১৭ সালে মুক্তিপ্রাপ্ত হিন্দি মিডিয়াম সিনেমার সিক্যুয়েল। চলতি বছর ২০ মার্চ এই সিনেমা মুক্তির কথা রয়েছে।

এছাড়া আমির খানের বিপরীতে লাল সিং চাড্ডা সিনেমায় দেখা যাবে কারিনাকে। জনপ্রিয় হলিউড অভিনেতা টম হ্যাঙ্কস অভিনীত ফরেস্ট গাম্প সিনেমার রিমেক এটি। চলতি বছর বড়দিন উপলক্ষে লাল সিং চাড্ডা মুক্তি পাবে।

যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও। ডাউনলোডকরুন : http://bit.ly/2FQWuTP

আরও পড়ুন

এক লাখ খেটে খাওয়া মানুষের পরিবারের দায়িত্ব নিলেন অমিতাভ

Shamim Reza

‘গেন্দা ফুল’ গানে অশ্লীলতা, বাদশাহর বিরুদ্ধে মামলা

Shamim Reza

বিশাল শূন্যতা : ওমর সানী

Shamim Reza

বাবা চাইতেন না আমি টাইট পোশাক পরি : প্রিয়াঙ্কা

Shamim Reza

করোনামুক্ত হয়ে বাড়ি ফিরলেন বলিউডের ‘বেবি ডল’খ্যাত গায়িকা!

Sabina Sami

দশটি ভিন্ন স্বাদের হিন্দি ছবির লিস্ট, যা ইউটিউবে ফ্রিতে দেখতে পারেন

globalgeek