Views: 54

বিনোদন

‘ভাইরাল ভিডিও’তে মুগ্ধ দর্শক


বিনোদন ডেস্ক : বৈশাখী টিভিতে শুরু হয়েছে ৭ পর্বের ধারাবাহিক নাটক ‘ভাইরাল ভিডিও’। প্রচার হচ্ছে প্রতিদিন সন্ধ্যা সাড়ে ৬টায়। টিপু আলম মিলনের রচনায় নাটকটি পরিচালনা করেছেন আকাশ রঞ্জন।

নানা রহস্য আর হাস্যরসে ভরা নাটকটির প্রশংসা করছেন অনেকেই। বিশেষ করে নাদিয়া ও রাশেদ সীমান্তের অভিনয় মুগ্ধ করেছে দর্শকদের।


নাটক প্রসঙ্গে নাদিয়া বলেন, নাটকটির গল্পের কারণেই এটি দর্শকের কাছে প্রশংসিত হয়েছে। আমি সাবলীলভাবে অভিনয় করার চেষ্টা করেছি। দর্শকদের ধন্যবাদ দিতে চাই নাটকটি আগ্রহ নিয়ে দেখার জন্য।

রাশেদ সীমান্ত বলেন, দর্শকদের কাছে আমি ঋণী, তাদের ভালোবাসায় আমি মুগ্ধ। তাদের এ ভালোবাসা নিয়েই সামনের দিকে এগিয়ে যেতে চাই।

টিপু আলম মিলন বলেন, ভালো কিছু করাকে ভালো চোখে দেখে না সমাজের বেশির ভাগ মানুষ। অন্যের দোষ ত্রুটি ধরা আর এক শ্রেণির মানুষকে অবহেলা করাই তাদের কাজ। মূলত শ্রেণিভেদ আর অবহেলাকে ঘিরেই নাটকের কাহিনী।

‘ভাইরাল ভিডিও’ একটি দৃশ্যমান ঘটনামাত্র কিন্তু এর নেপথ্যে রয়েছে অনেক কাহিনী। নাটকটি দর্শকদের ভালো লেগেছে জেনে আমারও খুব ভালো লাগছে।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

সাহস থাকলে ধর্ষণ করতে আসুক, বাংলার বাড়িতে বাড়িতে ঝাঁটা আছে!

Saiful Islam

সাহস থাকলে আমাদের ধর্ষণ করে দেখাক : নুসরাত

Shamim Reza

আমার তোলা সেরা সেলফি

Shamim Reza

সারা শরীরে যার নাম লিখলেন রাখি (ভিডিও)

Saiful Islam

নিজ বাড়ি থেকে জনপ্রিয় অভিনেত্রীর মরদেহ উদ্ধার

rony

ভোটের মাঠে নামলেন হিরো আলম

rony