Views: 300

অপরাধ-দুর্নীতি

ভাইস চেয়ারম্যানকে মুখে তুলে ইয়াবা খাওয়াচ্ছেন মেম্বার

দলীয় কার্যালয়ে যুবলীগ নেতা ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যানের ইয়াবাসহ মাদক সেবনের ভিডিও ভাইরাল হয়েছে। ভিডিওতে নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান নূর হোসেন মাসুদ ওরফে মাটি মাসুদকে ইয়াবা সেবন করতে দেখা যায়। তিনি উপজেলার আওয়ামী যুবলীগের আহবায়কও।

ভিডিওতে দেখা যায়, মাসুদকে মুখে তুলে ইয়াবা সেবনে সহযোগিতা করছেন স্থানীয় ইউপি মেম্বার জামালউদ্দিন বাহার ওরফে গুটি বাহার। বাহার ইউপি সদস্যের পাশাপাশি কাদিরপুর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি।


জানা যায়, বেগমগঞ্জ উপজেলা আওয়ামী লীগের পক্ষ থেকে জেলা যুবলীগের আহবায়কের কাছে চিঠি দিয়ে নূর হোসেনকে অব্যাহতি দেওয়ার সুপারিশ করেছেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. মামুনুর রশিদ কিরণ এমপি। চিঠিতে বলা হয়, উপজেলা আওয়ামী যুবলীগের আহবায়ক নূর হোসেন মাসুদ দীর্ঘদিন থেকে ইয়াবা সেবনসহ বিভিন্ন সংগঠনবিরোধী অনৈতিক কাজে লিপ্ত থাকায় দলের ভাবমূর্তি নষ্ট হচ্ছে। তাই সুনাম ও শৃঙ্খলা রক্ষায় তাকে পদ থেকে অব্যাহতি দেওয়ার জোর সুপারিশ করা হলো। চিঠিতে ইয়াবা সেবনের দুইটি ছবি সংযুক্ত করা হয়েছে বলে জানা গেছে।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

‘আম্মু’ ডেকে ভুট্টাক্ষেতে নিয়ে ধর্ষণ, ভাতিজি অন্তঃসত্ত্বা

globalgeek

বিকৃত যৌনতায় জের, শিক্ষিকা মেরে ফেললো স্বামীকে

globalgeek

ব্রাহ্মণবাড়িয়ায় গান গাওয়া নিয়ে সংঘর্ষ, আহত ২৫

globalgeek

নোয়াখালীর বেগমগঞ্জে তরুণীকে ৯ মাস ধরে বৃদ্ধের ধর্ষণ

globalgeek

কিশোরীকে সংঘবদ্ধ ধর্ষণের পর কেড়ে নেওয়ায় হয় পোশাকও

globalgeek

পরিবারের সবাই খুন হলেও যেভাবে প্রাণে বেঁচে যায় শিশু মারিয়া!

globalgeek