Views: 356

অপরাধ-দুর্নীতি

ভাইস চেয়ারম্যানকে মুখে তুলে ইয়াবা খাওয়াচ্ছেন মেম্বার


দলীয় কার্যালয়ে যুবলীগ নেতা ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যানের ইয়াবাসহ মাদক সেবনের ভিডিও ভাইরাল হয়েছে। ভিডিওতে নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান নূর হোসেন মাসুদ ওরফে মাটি মাসুদকে ইয়াবা সেবন করতে দেখা যায়। তিনি উপজেলার আওয়ামী যুবলীগের আহবায়কও।

ভিডিওতে দেখা যায়, মাসুদকে মুখে তুলে ইয়াবা সেবনে সহযোগিতা করছেন স্থানীয় ইউপি মেম্বার জামালউদ্দিন বাহার ওরফে গুটি বাহার। বাহার ইউপি সদস্যের পাশাপাশি কাদিরপুর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি।


জানা যায়, বেগমগঞ্জ উপজেলা আওয়ামী লীগের পক্ষ থেকে জেলা যুবলীগের আহবায়কের কাছে চিঠি দিয়ে নূর হোসেনকে অব্যাহতি দেওয়ার সুপারিশ করেছেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. মামুনুর রশিদ কিরণ এমপি। চিঠিতে বলা হয়, উপজেলা আওয়ামী যুবলীগের আহবায়ক নূর হোসেন মাসুদ দীর্ঘদিন থেকে ইয়াবা সেবনসহ বিভিন্ন সংগঠনবিরোধী অনৈতিক কাজে লিপ্ত থাকায় দলের ভাবমূর্তি নষ্ট হচ্ছে। তাই সুনাম ও শৃঙ্খলা রক্ষায় তাকে পদ থেকে অব্যাহতি দেওয়ার জোর সুপারিশ করা হলো। চিঠিতে ইয়াবা সেবনের দুইটি ছবি সংযুক্ত করা হয়েছে বলে জানা গেছে।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

ডিবি পরিচয়ে দুই ব্যবসায়ীকে তুলে নিয়ে ৬ লাখ টাকা ছিনতাই

Saiful Islam

আনুশকাকে ধর্ষণ শেষে হত্যার পর ভাইকে ফোন করে যা বলেছিল দিহান

Saiful Islam

শ্যালিকাকে মারার পর স্ত্রীকেও ছাড়লেন না রনি

Saiful Islam

আরো এক ছাত্রীর সঙ্গে অবৈধ সম্পর্ক রয়েছে দিহানের

Saiful Islam

পিয়ন আলী থেকে ‘পাওয়ার’ আলী : গৃহকর্মী থেকে এখন ৫০০ কোটি টাকার মালিক

Sabina Sami

মুখে বিষ ঢেলে স্ত্রী হত্যার অভিযোগ ছিল দিহানের ভাইয়ের বিরুদ্ধেও

Sabina Sami