Views: 85

asndpost

ভাইস চেয়ারম্যানকে মুখে তুলে ইয়াবা খাওয়াচ্ছেন মেম্বার


জুমবাংলা ডেস্ক : দলীয় কার্যালয়ে যুবলীগ নেতা ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যানের ইয়াবাসহ মাদক সেবনের ভিডিও ভাইরাল হয়েছে। ভিডিওতে নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান নূর হোসেন মাসুদ ওরফে মাটি মাসুদকে ইয়াবা সেবন করতে দেখা যায়। তিনি উপজেলার আওয়ামী যুবলীগের আহবায়কও।


ভিডিওতে দেখা যায়, মাসুদকে মুখে তুলে ইয়াবা সেবনে সহযোগিতা করছেন স্থানীয় ইউপি মেম্বার জামালউদ্দিন বাহার ওরফে গুটি বাহার। বাহার ইউপি সদস্যের পাশাপাশি কাদিরপুর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি।

জানা যায়, বেগমগঞ্জ উপজেলা আওয়ামী লীগের পক্ষ থেকে জেলা যুবলীগের আহবায়কের কাছে চিঠি দিয়ে নূর হোসেনকে অব্যাহতি দেওয়ার সুপারিশ করেছেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. মামুনুর রশিদ কিরণ এমপি।

চিঠিতে বলা হয়, উপজেলা আওয়ামী যুবলীগের আহবায়ক নূর হোসেন মাসুদ দীর্ঘদিন থেকে ইয়াবা সেবনসহ বিভিন্ন সংগঠনবিরোধী অনৈতিক কাজে লিপ্ত থাকায় দলের ভাবমূর্তি নষ্ট হচ্ছে। তাই সুনাম ও শৃঙ্খলা রক্ষায় তাকে পদ থেকে অব্যাহতি দেওয়ার জোর সুপারিশ করা হলো। চিঠিতে ইয়াবা সেবনের দুইটি ছবি সংযুক্ত করা হয়েছে বলে জানা গেছে। সূত্র : কালেরকণ্ঠ।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

যখন খুলতে পারে শিক্ষাপ্রতিষ্ঠান

globalgeek

পররাষ্ট্রমন্ত্রী করোনায় আক্রান্ত

Shamim Reza

আফগানিস্তানে জোড়া বোমা হামলায় পুলিশসহ নিহত ১৭

Shamim Reza

এবার ভ্যা.কসিনের দাম জানালো রাশিয়া

globalgeek

বাইডেন মন্ত্রিসভার ৬ সদস্যের নাম ঘোষণা

globalgeek

স্কুলে সব স্তরে ভর্তিতে নতুন নিয়ম

globalgeek