Views: 3812

বিভাগীয় সংবাদ ময়মনসিংহ

ভাগ্নিকে অনেকদিন ধরেই ধর্ষণ করছিলেন খালু


জুমবাংলা ডেস্ক : ময়মনসিংহের গৌরীপুরে আপন খালুর বিরুদ্ধে কিশোরীকে (১৫) ধর্ষণের অভিযোগ উঠেছে। পুলিশের হাতে গ্রেপ্তারের পর অভিযুক্ত সোহাগ মিয়া (৩৪) এখন কারাগারে। গ্রেফতার সোহাগ মিয়া উপজেলার অচিন্তপুর ইউনিয়নের ফুলবাড়িয়া গ্রামের আজিজুল হকের ছেলে। ঘটনাটি ঘটে উপজেলার অচিন্তপুর ইউনিয়নের ফুলবাড়িয়া গ্রামে।

মঙ্গলবার (১০ নভেম্বর) সকালে উপজেলার অচিন্তপুর ইউনিয়নের ফুলবাড়িয়া গ্রাম থেকে থেকে সোহাগ মিয়াকে গ্রেফতার করে পুলিশ। এর আগে সোমবার (৯ নভেম্বর) রাতে ওই মেয়ের মা বাদী হয়ে সোহাগ মিয়াকে আসামি করে গৌরীপুর থানায় মামলা করেন।


পুলিশ জানায়, দুই বছর আগে সোহাগ মিয়া তার নিজের সন্তানদের দেখাশোনা করার জন্য স্ত্রীর আপন বড় বোনের ওই মেয়েটিকে নিজ বাড়িতে নিয়ে আসেন। চলতি বছরের অক্টোবরের প্রথম সপ্তাহ থেকে সোহাগ মিয়া ওই কিশোরীকে ধর্ষণ করে আসছেন। সম্প্রতি ওই কিশোরী তার মায়ের বাড়িতে যাওয়া বন্ধ করে দেয়। কেন মায়ের বাড়িতে যাওয়া বন্ধ করেছে- বিষয়টি জানতে সোহাগ মিয়ার বাড়িতে যায় কিশোরীর মা। পরে সোহাগ মিয়ার বাড়িতে গিয়ে জানতে পারেন, তার কিশোরী মেয়ে তার খালুর দ্বারা ধর্ষণের শিকার হয়েছে। পরে ওই কিশোরীর মা গৌরীপুর থানায় মামলা করেন।

এ বিষয়ে গৌরীপুর থানার ওসি বোরহান উদ্দিন বলেন, আসামিকে গ্রেফতার করে আদালতের নির্দেশে জেলহাজতে পাঠানো হয়েছে। ওই কিশোরীকে ফরেনসিক পরীক্ষার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

পটকা মাছ খে‌য়ে স্বামী-স্ত্রীর মৃত্যু, হাসপাতালে ৩ মেয়ে

Saiful Islam

মুজিববর্ষ উপলক্ষে টাঙ্গাইলে ঘর পাচ্ছে ১,১৭৪টি গৃহহীন পরিবার

mdhmajor

কুমিল্লায় বিয়ের ৫দিন পর ঢাকার হোটেল থেকে নববধূর লাশ উদ্ধার

Saiful Islam

ঘর দেয়ার নামে দরিদ্রদের টাকা আত্মসাতের অভিযোগ

Saiful Islam

পদ্মার বুকে আওয়ামী লীগ নেতার রাস্তা নির্মাণ

Saiful Islam

স্বামীর পরকীয়া দেখতে গিয়ে ধর্ষিত গৃহবধূ

Shamim Reza