Views: 79

চট্টগ্রাম বিভাগীয় সংবাদ

ভাতিজিকে ধর্ষণের অভিযোগে চাচা আটক

জুমবাংলা ডেস্ক : কুমিল্লার দাউদকান্দিতে আপন ভাতিজিকে ধর্ষণের অভিযোগে জজ মিয়া (৪৫) নামে এক ব্যক্তিকে আটক করেছে পুলিশ। নির্যাতিত কিশোরীর বড় ভাই রবিবার থানায় আভিযোগ করলে পুলিশ তাকে আটক করে। ভিকটিম কিশোরীকে উদ্ধার করে পুলিশ হেফাজতে নেয়া হয়েছে।

সূত্র জানায়, অভিযুক্ত জজ মিয়া উপজেলার দৌলতপুর ইউনিয়নের কাউয়াদি গ্রামের মৃত আইয়ুব আলীর ছেলে। ভিকটিম কিশোরী স্থানীয় একটি মাদরাসার ৭ম শ্রেণির ছাত্রী। পিতা-মাতাহীন কিশোরী দাদীর সাথে বাড়ীতে থাকতো। বড় দুই ভাই কাজের জন্য ঢাকায় থাকেন । চলতি মাসের প্রথম সপ্তাহে বড় ভাই সাইফুল বাড়িতে এসে বোনকে কান্নাকাটি করতে দেখেন। কি হয়েছে জানতে চাইলে ভাইয়ের কাছে ধর্ষনের ঘটনা খুলে বলে কিশোরী।

স্বজনরা জানান, আনুমানিক পাঁচ মাস আগে কিশোরী ধর্ষণের শিকার হয়। চাচা জজ মিয়া তাকে ঘরে ডেকে নিয়ে জোরপূর্বক ধর্ষন করেন। ঘটনা কাউকে জানালে মেরে ফেলা হবে এমন হুমকিতে এরপর কয়েক দফা ধর্ষণ করলে কিশোরী অন্তঃসত্ত্বা হয়ে পড়ে। তখন জজ মিয়া ও তার স্ত্রী ফাতেমা বেগম ৭ মার্চ কৌশলে কিশোরীর গর্ভপাত ঘটায়। পরে কিশোরীকে চাঁদপুর জেলার মতলব উপজেলার নারায়নপুর টাওয়ার মেডিকেলে চিকিৎসা দেয়া হয়।

দাউদকান্দি মডেল থানার ওসি রফিকুল ইসলাম বলেন, ‘ধর্ষণের ঘটনায় মামলা নেয়া হয়েছে। অভিযুক্তকে আটক করা হয়েছে। কিশোরীকে ডাক্তারী পরীক্ষার জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানোর প্রক্রিয়া চলছে।’

Share:



আরও পড়ুন

গোমস্তাপুরে ভারতীয় হনুমানের আক্রমণে আহত ৯

Shamim Reza

ভ্যানচালকের থাপ্পড়ে মারা গেলেন যাত্রী

Shamim Reza

চট্টগ্রামে করোনায় আরও ৪ জনের মৃত্যু, নতুন শনাক্ত ২৫

mdhmajor

বরিশালে ফুপুর বা‌ড়ি বেড়া‌তে গিয়ে পুকু‌রে ডুবে ২ বো‌নের মৃত্যু

mdhmajor

করোনা মোকাবিলায় সর্বাত্মকভাবে কাজ করছে সরকার: হুইপ স্বপন

mdhmajor

উঠানে ধান শুকাচ্ছিলেন মা, পুকুরে ভেসে উঠল মেয়ের লাশ

Shamim Reza